শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী
র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী

বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্য়নির্বাহী কমিটির সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ১৯৯৬ সালে যখন শেখ হাসিনা সরকার ক্ষমতায় ছিল তখন বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ ছিল।

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

তিনি বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতা চলে যাওয়ার পর বিএনপি ক্ষমতায় ছিল তখন আবার খাদ্যে ঘাটতি দেখা যায় এবং বিদেশ থেকে খাদ্য আমদানি করতে হয়েছিল। জনগণ বিবেচনা করলে বুঝতে পারবেন এটা ভাল নাকি খারাপ। তাই শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার যে চেষ্টা তাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

এরআগে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসন ও মৎস্য অধিদফতরের আয়োজনে একটি র‍্যালি বের হয়। র‍্যালিতে নেতৃত্ব দেন ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত ডিসি (সার্বিক) মোহাম্মদ সাহেদুল ইসলাম। র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গণে এসে শেষ হয়।
পরে দুপুরে সেখানে আলোচনা সভা হয়।

ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত এসপি (হেড কোয়ার্টার) মো. আবু সাঈদ, পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদরের ইউএনও পঙ্কজ বড়ুয়া, জেলা মৎস্য কর্মকর্তা মুহাম্মদ মামুনুর রশীদ প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে