শেরপুরে ট্রাকচাপায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২

সারাদেশ ডেস্ক

বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকের চাপায় ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় তাদের সঙ্গে থাকা মোটরসাইকেলের আরেক আরোহী আহত হন।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

universel cardiac hospital

নিহতরা হলেন- উপজেলার শাহবন্দেগী ইউনিয়ন শাখা ছাত্রলীগের সদস্য ও একই ইউনিয়নের সাধুবাড়ী গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মো. জিমাম হোসেন (১৮) ও একই গ্রামের সাইদুল হক রুমির ছেলে মো. রাব্বী হোসেন (১৬)। জিমাম শহরের একটি পলিটেকনিক ইনস্টিটিউটে সিভিল ইঞ্জিনিয়ারিং কোর্সে এবং রাব্বী স্থানীয় সাধুবাড়ী মডেল স্কুলে অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

আহতের নাম মো. রিপন (২৫)। তিনি ওই পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক এবং শেরপুর টাউন কলোনী এলাকার বাসিন্দা। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, মোটরসাইকেলে করে উপজেলার খানপুর এলাকায় একটি বিয়ের দাওয়াতে যাচ্ছিলেন তারা। পথে শেরুয়া বটতলা বাজার এলাকায় ঢাকাগামী একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্টো ট-১৬-২৯৭১) মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্কুল ছাত্র রাব্বী নিহত হন। আর গুরুতর আহত ছাত্রলীগ নেতা জিমামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক তাকে ঢাকায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে মারা যান তিনি।

হাইওয়ে পুলিশের নন্দীগ্রাম কুন্দারহাট ফাঁড়ির ইনচার্জ এসআই কাজল কুমার নন্দী জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল রানা বলেন, জিমাম দলের জন্য নিবেদিতভাবে কাজ করেছেন। তার এই অকাল মৃত্যু মেনে নেওয়া যায় না।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে