তামিম-সৌম্যদের বড় লক্ষ্য দিল শ্রীলংকা বোর্ড একাদশ

ক্রীড়া ডেস্ক

ফাইল ছবি

জাতীয় দলের আদতে গড়া শ্রীলংকা বোর্ড প্রেসিডেন্ট একাদশ। যারা ব্যাট করেছেন একজন মাত্র জাতীয় দলে খেলেননি। বাকিদের শ্রীলংকার জার্সি গায়ে চাপানোর অভিজ্ঞতা আছে। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের আগে তাই জাতীয় দলের ‘ছায়াদল’ মাঠে নামায় শ্রীলংকা। বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে শ্রীলংকা প্রেসিডেন্ট একাদশ শুরুর ৩২ রানে ৩ উইকেট হারায়। সেই ধাক্কা সামলে তামিম-সৌম্যদের সামনে ৮ উইকেট হারিয়ে ২৮৩ রানের লক্ষ্য দিয়েছে শ্রীলংকা বোর্ড প্রেসিডেন্ট একাদশ।

শ্রীলংকা প্রেসিডেন্ট একাদশের হয়ে ৬৩ বলে হার না মানা সর্বোচ্চ ৮৬ রান করেন দাশুন সানাকা। তার আগে সেহান জয়সুরিয়া করেন ৫৬ রান। এছাড়া শেষ দিকে ধনাঞ্জয়া ডি সিলভা ২৮ এবং মিডল অর্ডারে রাজাপাকশে ৩২ রান করলে ভালো সংগ্রহ পেয়ে যায় শ্রীলংকা।

universel cardiac hospital

টস জিতে ব্যাট করতে নামা শ্রীলংকা বোর্ড প্রেসিডেন্ট একাদশ প্রথম ওভারেই উইকেট হারায়। শ্রীলংকা দলে ফেরা নিরোশান ডিকভেলা ডাক মেরে রুবেল হোসেনের বলে ফেরেন। এরপরই অশাদে ফার্নান্দো দুই রান করে ফিরে যান রুবেল হোসেনের বলে। অন্য ওপেনার ধানুশকা গুনাথিলাকা করেন ২৬ রান। তাকে আউট করেন তাসকিন আহমেদ।

চাপে পড়ে যাওয়া শ্রীলংকা বোর্ড প্রেসিডেন্ট একাদশ এরপরই ঘুরে দাঁড়ায়। মিডল অর্ডারের দৃড়তায় তারা তোলে ভালো রান। রুবেল এবং সৌম্য সরকার দুটি করে উইকেট নেন। একটি করে উইকেট নেন মুস্তাফিজ এবং তাসকিন আহমেদ। স্পিনাররা কোন উইকেট পাননি। তামিম শেষ দিকে সৌম্যর এক ওভারে দুই ব্যাটসম্যানকে রান আউটের ফাঁদে ফেলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে