নেতৃত্ব নিয়ে জাতীয় পার্টিতে কোনো দ্বন্দ্ব নেই : জিএম কাদের

ডেস্ক রিপোর্ট

বন্যা-ডেঙ্গু মোকাবিলায় এগিয়ে আসার আহ্বান
জিএম কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, নেতৃত্ব নিয়ে জাতীয় পার্টিতে কোনো বিভেদ বা দ্বন্দ্ব নেই। জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করছে।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে উপস্থিত গণমাধ্যমকর্মীদের সঙ্গে অনির্ধারিত এক আলোচনায় এ সব কথা বলেন।

universel cardiac hospital

হাতে লেখা একটি বিবৃতি প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেন, বিবৃতিটি হাতে লেখা ও কাঁচা। এটা বিশ্বাস ও গ্রহণযোগ্য নয়।

তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ আমাদের পরিবারে পিতৃতুল্য ছিলেন, সেই ভাবেই বেগম রওশন এরশাদ আমাদের মায়ের মতো।

জিএম কাদের বলেন, পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশনায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে কাজ করেছি। এখনও পল্লীবন্ধুর নির্দেশনাতেই চেয়ারম্যান হিসেবে কাজ করছি।

তিনি বলেন, জাতীয় পার্টির নেতারা গঠনতন্ত্র অনুসরণ করেই চেয়ারম্যান ঘোষণা করেছেন। তারা যে নামেই সম্বোধন করবে তাতে কোনো সমস্যা নেই। জাতীয় পার্টিতে কাজ করাটাই আসল কথা।

কাদের বলেন, কোনো সমস্যা থাকলে আমরা আলাপ-আলোচনার মাধ্যমে সব সমস্যার সমাধান করবো।

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে বিশ্বের প্রায় সব দেশের রাষ্ট্রদূতরা জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে এসে শোক বইয়ে স্বাক্ষর করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির উপদেষ্টা আশরাফ-উদ-দৌলা, ভাইস-চেয়ারম্যান দেওয়ান আলী, মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়, মনিরুল ইসলাম মিলন,যুগ্ম-দফতর সম্পাদক এমএম রাজ্জাক খান ও কেন্দ্রীয় নেতা ফারুক শেঠ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে