‘আওয়ামী লীগের লেবাসধারী বেঈমানদের সহ্য করা হবে না’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

উবায়দুল মোকতাদির চৌধুরী
উবায়দুল মোকতাদির চৌধুরী

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ‘আওয়ামী লীগের লেবাস ধরে দলের সাথে যারা বেঈমানী করবে তাদের সহ্য করা হবেনা। দলে থেকে দলের সাথে যারা বেঈমানী ও মুনাফেকি করেছেন তাদেরকে আমি চিনি। আমি এখনি তাদের নাম বলতে পারি। কিন্তু নাম বলছিনা, শুধু সতর্ক করে বলে দিচ্ছি আপনারা সাবধান হয়ে যান, আপনার দল থেকে দূরে থাকবেন।’

আজ রবিবার বিজয়নগর উপজেলার চম্পকনগরে ২ কোটি ২১ লক্ষ টাকা ব্যয়ে চার তলা বিশিষ্ট উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এর শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।     

universel cardiac hospital

বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর ভরাডুবিতে দায়ী নেতাকর্মীদের বিরুদ্ধে শাস্তির দিকটি ইঙ্গিত করে মোকতাদির চৌধুরী বলেন, ‘আগামী সেপ্টেম্বর মাসে উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল করবো। কাউন্সিলে আওয়ামীলীগের ভেতরে যেসব কুলাঙ্গার ও দুষ্টু লোক রয়েছে তাদেরকে দল থেকে বের করে দেওয়া হবে।’

জেলা আওয়ামী লীগের সভাপতি মোকতাদির চৌধুরী আরও বলেন, একটি গণতান্ত্রিক আদর্শিক রাষ্ট্র গঠনের লক্ষ্যেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করতে যুদ্ধ করেছিলেন। শেখ হাসিনা সরকার মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের কল্যাণে সব সময় কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।

অনুষ্ঠানের শুরুতেই তিনি অন্যান্য অতিথিদের সাথে নিয়ে নব নির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এর শুভ উদ্বোধন করেন। এসময় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার মোকতাদির চৌধুরী’র ব্যক্তিগত, পারিবারিক, রাজনৈতিক ও কর্ম জীবনের একটি সংক্ষিপ্ত বিবরণ পাঠ করেন যার ভিডিও চিত্র প্রজেক্টরের মাধ্যমে উপস্থিত দর্শকদের সামনে তুলে ধরা হয়। এসময় প্রধান অতিথিকে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন অন্যান্য অতিথিরা।                                        

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিজয়নগর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম ভুইয়া, জেলা পরিষদের সদস্য সৈয়দা নাখলু আকতার, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী দাস।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ তারা মিয়া। 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে