টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ
বাংলাদেশ। ছবি: এএফপি

সিরিজের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাটিংসের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল। বাংলাদেশ সময় ৩টা থেকে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

এর আগে প্রথম ম্যাচে ৯১ রানে হেরে বাংলাদেশ পিছিয়ে পড়েছে সিরিজে। আজ দ্বিতীয় ওয়ানডে জিততে পারলে সিরিজে টিকে থাকবে তারা। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের সিরিজে তাই বাংলাদেশের টিকে থাকার লড়াই আজ।

universel cardiac hospital

সিরিজের প্রথম ওয়ানডেতে সব বিভাগেই শ্রীলঙ্কার চেয়ে পিছিয়ে ছিল বাংলাদেশ দল। আগে ব্যাট করা শ্রীলঙ্কা অনেক বড় স্কোর করার ইঙ্গিত দিচ্ছিল। ৯৯ বলে ১১১ রান করে বড় স্কোরের ভিত গড়ে দিয়েছিলেন কুশল পেরেরা।

কিন্তু শেষ ১০ ওভারে খুব বেশি রান করতে পারেনি তারা। তারপরও শ্রীলঙ্কা ৮ উইকেটে ৩১৪ রান করেছিল। বাংলাদেশের শফিউল ৩টি ও মুস্তাফিজ ২টি উইকেট নিয়েছিলেন।

জবাব দিতে নেমে শুরু থেকে নিয়মিত উইকেট হারানো বাংলাদেশ কখনোই জয়ের পথে ছিল না। মাঝে মুশফিকুর রহিম ৬৭ ও সাব্বির রহমান ৬০ রান করে একটু আশা দেখিয়েছিলেন। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। ৪১.৪ ওভারে ২২৩ রানে অলআউট হয়েছে বাংলাদেশ।

এই বড় পরাজয়ের পর বাংলাদেশের ভারপ্রাপ্ত কোচ খালেদ মাহমুদ সুজন বলেছেন, তিন বিভাগেই তারা শ্রীলঙ্কার চেয়ে খারাপ খেলায় ম্যাচ হেরেছেন। তবে তিনি হতাশ হতে রাজি নন। আজকের ম্যাচ জিতে যে কোনো মূল্যে সিরিজে ফিরে আসতে চায় সুজনের দল।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে