রাজধানীর মোহাম্মদপুরে গ্যাংস্টার গ্রুপের ২২ সদস্য গ্রেপ্তার

মহানগর প্রতিবেদক

গ্যাংস্টার গ্রুপের ২২ সদস্য গ্রেপ্তার
ছবি : সংগৃহিত

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন গ্যাংস্টার গ্রুপের ২২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এরমধ্যে দুর্ধর্ষ ৮ জন রয়েছেন। তারা হলেন- গ্যাংস্টার গ্রুপ “লাড়া দে” এর প্রধান মিম, সেকেন্ড ইন কমান্ড নাঈম, জিসান, অভিক, বিচি হৃদয়, ডিকে সানি ও গ্রুপ ‘লেভেল হাই’ এর প্রধান  পিচ্চি মানিক, শাকিল। বাকিদের নাম জানা সম্ভব হয়নি।

universel cardiac hospital

আজ রোববার সকাল থেকে রাত পর্যন্ত চলে এ অভিযান। ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আনিসুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা মোহাম্মদপুর এলাকায় বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। অপহরণ, চাঁদাবাজি, জমিদখলসহ সব ধরনের অপরাধে জড়িত। এদের বিরুদ্ধে মাদক, ছিনতাই, মারামারিসহ তেজগাঁও জোনের বিভিন্ন থানায় মামলা রয়েছে।

তিনি আরও বলেন, ঢাকায় এখন পর্যন্ত ৩২টি গ্যাং সক্রিয় রয়েছে। যার মধ্যে দেশে এই গ্যাং গ্রুপের শুরুই হয়েছে মোহাম্মদপুর থেকে। গ্রেপ্তার হওয়া ২২ জনের মধ্যে আটজন যারা এই গ্যাংগুলোর মূল হোতা এবং এরাও তালিকাভুক্ত। তাদের বিরুদ্ধেও বিভিন্ন থানায় অনেক অভিযোগ রয়েছে। এসব গ্রুপ মূলত মোহাম্মদপুরে চুরি, ছিনতাই, মাদক এবং গার্লস স্কুলের সামনে ইভটিজিংসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত ছিল।

আনিসুর রহমান বলেন, গ্যাং কালচার দূর করতে ইতোমধ্যেই তেজগাঁও জোনের সকল ওসিকে নির্দেশ দিয়েছি এলাকায় এলাকায় সবার আয়োজন করে অভিভাবকসহ এলাকার সবাইকে সতর্ক ও সচেতন করার জন্য। এখন থেকে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে