‘খালেদা জিয়া মুক্ত হলে দেশে গণতন্ত্র ফিরবে’

কুড়িগ্রাম প্রতিনিধি

আমির খসরু মাহমুদ চৌধুরী
আমির খসরু মাহমুদ চৌধুরী। ছবি : সংগৃহিত

‘দেশের আইন ভঙ্গ করে, সংবিধান লঙ্ঘন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে আটকে রাখা হয়েছে। আপনাদের সমস্ত অধিকার আদায়ের জন্য দেশনেত্রীকে মুক্ত করতে হবে।’ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

আজ সোমবার সকাল সাড়ে ১১ টায় কুড়িগ্রামের উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের নাগড়াকুড়া বাজারে জেলা বিএনপির আয়োজনে ত্রাণ বিতরণ কালে তিনি এ মন্তব্য করেন।

universel cardiac hospital

আমির খসরু বলেন, ‘বিএনপির শাসনামলে কুড়িগ্রাম জেলাকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করা হয়েছিল। বর্তমান সরকার তা করেনি।’

আওয়ামী লীগের কতিপয় নেতা ‘লুটপাট করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার’ করছে- এমন অভিযোগ করে বিএনপি’র এই নেতা বলেন, ‘এ অবস্থা চলতে পারে না। এ অবস্থার পরিবর্তনের জন্য সকলকে এগিয়ে আসতে হবে। খালেদা জিয়াকে মুক্ত করতে পারলে দেশে গণতন্ত্র ফিরে আসবে, দেশের মানুষ তাদের ভোটের অধিকার ফিরে পাবে।’

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপির খসরু বলেন, ‘জনগণের সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই, দেশে প্রতিনিয়ত যে সমস্যা গুলো হচ্ছে, তারা যদি জনগণের কাছাকাছি আসতো, তাদের দুঃখ কষ্টের কথা শুনতো, তখন তারা সমস্যাগুলো বুঝতো। জনবিচ্ছিন্নতার কারণে তারা এসব সমস্যাকে গুজব বলে উড়িয়ে দিচ্ছে।’

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য তাসভীর-উল ইসলাম, সহ-সভাপতি ও উলিপুর পৌর মেয়র তারিক আবুল আলা, গাইবান্ধা জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক ডা. খন্দকার জিয়াউল ইসলাম জিয়া, উপজেলা বিএনপির সভাপতি হায়দার আলী মিঞা, সহ-সভাপতি ও গুনাইগাছ ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ খোকাসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে