ইমাম-উল-হক অনুতপ্ত

ক্রীড়া প্রতিবেদক

ইমাম-উল-হক অনুতপ্ত
ইমাম-উল-হক। ফাইল ছবি

পাকিস্তান ক্রিকেট দলের ইমাম-উল-হকের বিরুদ্ধে সম্প্রতি একাধিক নারীর সঙ্গে চ্যাটিংয়ের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম-উল-হকের ভাতিজার এমন কর্মকাণ্ড নিয়ে সরাসরি তেমন কোনো মন্তব্য করেনি পিসিবি। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ম্যানেজিং ডিরেক্টর ওয়াসিম খান জানান, বিষয়টি নিয়ে ইমাম-উল-হক অনুতপ্ত এবং সে দুঃখ প্রকাশ করেছে।

universel cardiac hospital

ওয়াসিম খান বলেন, যা হয়েছে তা ভুল স্বীকার করে ইমাম ক্ষমা চেয়েছে। সে জানায়, ভুলবোঝাবুঝির মাধ্যমে এই ব্যাপারগুলো প্রকাশ পেয়েছে। তবে আমরা তাকে একটা ব্যাপার পরিষ্কার করে বলে দিয়েছি, যদিও এটা তার ব্যক্তিগত ইস্যু, কিন্তু আমরা চাইব ক্রিকেটাররা যেন তাদের নীতি ও শৃঙ্খলাকে সর্বোচ্চ মূল্যায়ন করে।

২০১৭ সালের অক্টোবরে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে ম্যাচ খেলার মধ্য দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ইমাম-উলের। অভিষেক ম্যাচে সেঞ্চুরি করে বিশ্বকে তাক লাগিয়ে দেন তিনি।

জাতীয় দলে অভিষেকের পর থেকেই ধারাহিক খেলে যাচ্ছেন পাকিস্তানের এ ওপেনার। দুর্দান্ত ক্রিকেট খেলে যাওয়া এ ওপেনারের বিরুদ্ধে অভিযোগ- তিনি একাধিক নারীর সঙ্গে প্রতারণার করছেন। বাঁ-হাতি এ ওপেনার গত ছয় মাস ধরে একই সময়ে সাত থেকে আটজন নারীর সঙ্গে ডেটিং করে যাচ্ছেন। হোয়াটসঅ্যাপে কথোপকথনের স্ক্রিনশটগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

প্রসঙ্গত, পাকিস্তানের হয়ে ১০টি টেস্ট ম্যাচ খেলে তিনটি ফিফটির সাহায্যে ৪৮৩ রান করেন। ৩৬টি ওয়ানডে ম্যাচ খেলে সাতটি সেঞ্চুরির সাহায্যে ১৬৯২ রান করেছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে