বিএনপি সব জায়গায়ই ব্যর্থ : ওবায়দুল কাদের

বিশেষ প্রতিবেদক

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের। ফাইল ছবি

আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ, বিরোধী দল হিসেবে ভূমিকা রাখতে না পারার ব্যর্থতা নিয়ে বিএনপির ‘টপ টু বটম’ পদত্যাগ করা উচিত। তারা সব জায়গায়ই ব্যর্থ। এমন কী এই বন্যার সময় তারা বন্যার্তদের পাশেও দাঁড়াতে পারেনি বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের জরুরি সভায় তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

সেতুমন্ত্রী বলেন, ডেঙ্গু প্রতিরোধে সারা দেশে পরিচ্ছন্নতা অভিযান চালাবে আওয়ামী লীগ। আগামীকাল সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত পরিচ্ছন্নতা অভিযান চালানো হবে। কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা ধানমন্ডিস্থ দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এবং তার আশপাশের এলাকায় পরিচ্ছন্নতা অভিযান চালাবে। একই সময় ঢাকার প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে পরিচ্ছন্নতা অভিযান চালাবে নগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

তিনি বলেন, আগামী ২ আগস্ট জুমার নামাজের কারণে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ডেঙ্গু মোকাবিলায় অভিযান চালানো হবে। আর ৩ আগস্ট যথারীতি সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত পরিচ্ছন্নতা অভিযান চলবে।

এ সময় ডেঙ্গু ও গুজব প্রতিরোধে মসজিদের ইমামদেরকেও জুমার খুতবায় আলোচনা করার আহ্বান জানান সেতুমন্ত্রী।

জরুরি সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও একে এম এনামুল হক শামীম প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে