কক্সবাজারে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কক্সবাজার প্রতিনিধি

বন্দুকযুদ্ধ
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বিজিবি’র সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. ইব্রাহিম নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত সোয়া একটার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের বাহারছড়ার কুড়াবুজ্জা পাড়ার নৌঘাট এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা, একটি দেশি বন্দুক, দুটি তাজা কার্তুজ, দুটি ধারালো কিরিচ এবং নিবন্ধনবিহীন একটি অটোরিকশা জব্দ করার কথা জানিয়েছে বিজিবি।

universel cardiac hospital

নিহত ইব্রাহিম উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকার বাসিন্দা। বিজিবির দাবি ইব্রাহিম মাদক ব্যবসায়ী ছিলেন।

বিজিবি টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, রাতে মেরিন ড্রাইভ সড়ক দিয়ে টেকনাফের দিকে তিন-চারজন যাত্রীসহ একটি সিএনজিচালিত অটোরিকশা আসছিল। বিজিবির কুড়েরমুখ তল্লাশি চৌকিতে টহলরত দল অটোরিকশাটিকে থামার সংকেত দিলে চালক সংকেত না মেনে পালানোর চেষ্টা করে।

সঙ্গে সঙ্গে দুই কিলোমিটার দূরের বিজিবির আরেক টহল দলকে খবর দেয়া হলে তারা মেরিন ড্রাইভ সড়কের ওপর শক্ত অবস্থান নেয়। ওই সময় বিজিবিকে লক্ষ্য করে অটোরিকশা থেকে গুলি চালানো হলে বিজিবির দুই সদস্য আহত হন। তখন বিজিবি পাল্টা গুলি চালায়।

তিন-চার মিনিট গোলাগুলির পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসক আহত ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তির পরিচয় সম্পর্কে জানা যায়।

ইব্রাহিমের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা আছে। মারা যাওয়ার আগে ইব্রাহিম তার তিন সঙ্গী নুর হোসেন, মো. আবুল কাশেম ও মো. তাহেরের নাম বলে গেছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে