তারিনের বড় একটি স্বপ্ন পূরণ হলো

বিনোদন ডেস্ক

তারিনের বড় একটি স্বপ্ন পূরণ হলো
ফাইল ছবি

দীর্ঘদিন ধরেই মডেলিং, অভিনয়, নাচে, গানে দর্শকদের মুগ্ধ করে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন। নানামুখী প্রতিভার অধিকারী তারিন প্রায়ই নতুন নতুন চরিত্রে অভিনয় করে দর্শকদের চমকে দেন।

সেই ধারাবাহিকতায় মঙ্গলবার রাজধানীর উত্তরা বিশেষ একটি টেলিছবির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এই টেলিছবিটি শুধু তারিনের ভক্তদের জন্যই বিশেষ নয়, এই অভিনেত্রী নিজের ক্যারিয়ারের জন্যও বিশেষ হয়ে থাকবে।

universel cardiac hospital

তারিন জানালেন ‘জলছবি’ নামের এই টেলিছবিতে অভিনয় করেতে গিয়ে তার জীবনের বড় একটি স্বপ্ন পূরণ হলো। কী সেই স্বপ্ন, শোনা যাক জনপ্রিয় অভিনেত্রীর মুখ থেকেই।

তারিন জাহান গণমাধ্যমকে বলেন, আমার জীবনের সেরা একটি স্বপ্ন পূরণ হয়েছে এই টেলিফিল্মে কাজ করে। কারণ এই টেলিছবি আমাকে দারুণ একটি সুযোগ করে দিয়েছে। ছোটবেলা থেকেই যেসব গুণী শিল্পীদের দেখে আমি ও আমার সমবয়সীরা বড় হয়েছি, যাদের অভিনয়ের ভক্ত ছিলাম এবং সব সময় স্বপ্ন দেখেছি কোনো একদিন হয়তো তাদের সঙ্গে অভিনয় করার সুযোগ হবে, তাদের অন্যতম একজন আসাদুজ্জামান নূর আঙ্কেল।

এত বছর পরে এলো সেই সৌভাগ্যের দিন। এই প্রথমবারের মতো নূর আঙ্কেলের সঙ্গে অভিনয় করলাম। সেটাও তার বিপরীতে। আমরা মঙ্গলবার শুটিং করেছি একসঙ্গে। তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। অনেকে ইনন্সপায়ার হয়েছি। তার সঙ্গে অভিনয়ের স্বপ্নটা পূরণ হলো। আমার ভালোলাগার জায়গাটা বলে বোঝানো সম্ভব না।

তারিন আরও বলেন, এবার যখন নির্মাতা হাসান রেজাউল এই নাটকটিতে অভিনয়ের জন্য ফোন করলেন, আমি স্ক্রিপ্টও দেখতে চাইনি। বলেছি, কবে শুটিং শুরু করবেন বলেন। যদি একটি দৃশ্যের জন্যও হয় আমি নূর আঙ্কেলের সঙ্গে অভিনয় করব। কারণ এটা আমার স্বপ্ন ছিল।

এই টেলিছবিতে একজন কবির চরিত্রে অভিনয় করেছেন আসাদুজ্জামান নূর।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে