ঋত্বিক রোশনের নায়িকা হতে চান নুসরাত

বিনোদন ডেস্ক

নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া; ছিলেন উপস্থাপিকা এরপর হলেন চিত্রনায়িকা। কাজ করছেন ঢাকা ও কলকাতা- দুই ইন্ডাস্ট্রির ছবিতে।সিনেমার বাইরে নাটক বা টেলিফিল্মে অভিনয় করেন না তিনি। তবে ঈদ এলে বিভিন্ন টিভি অনুষ্ঠানে দেখা যায় তাকে।

আসছে কোরবানি ঈদে তেমনই একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন এ অভিনেত্রী। অনুষ্ঠানের নাম ‘ম্যাড ক্যাফে’। এটি মূলত একটি কমেডি অনুষ্ঠান। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ নুসরাত। অনুষ্ঠানে আলোচনার পরতে পরতে নিজের প্রসঙ্গে অনেক কথাই বলেছেন।

universel cardiac hospital

বলেছেন সফলতার পাশাপাশি ব্যর্থতার গল্পও। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘একবার এক সত্তর ভাগও মন থেকে করি, সে কাজটি সফল হবেই হবে। কথাটি শুনে ভালো লাগলেও সে মুহূর্তে অতটা সিরিয়াসলি নেইনি। তবে আজ বুঝতে পারছি, ওটাই সত্য। আমি এখন পর্যন্ত যে কাজটি বিশ্বাস করিনি কিংবা মন দিয়ে করতে পারিনি, সেটিই ব্যর্থ হয়েছে।’ ছোটবেলায় হতে চেয়েছিলেন আর্মি অফিসার।

কিন্তু বিতার্কিক, আরজে, উপস্থাপক, মডেলের পথ ধরে তিনি এখন চিত্রনায়িকা।

ফারিয়া বলেন, ‘জীবনের প্রথম পারিশ্রমিক ছিল ৫০০ টাকা। বিতার্কিক হিসেবে পেয়েছি।’

কোন আক্ষেপ এখনও পোড়ায়? এমন প্রশ্নের ফারিয়া বলেন, ‘প্রয়াত সালমান শাহের বিপরীতে অভিনয় না করার আক্ষেপ রয়ে যাবে আজীবন।’

তবে সুযোগ পেলে ঋত্বিক রোশনকে নায়ক হিসেবে চান ফারিয়া। তানভীর হোসেন প্রবালের উপস্থাপনায় অনুষ্ঠানটি মাছরাঙা টেলিভিশনের ঈদ আয়োজনে প্রচার হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে