ডেঙ্গু নিয়ে রাজনীতি করছে বিএনপি : কাদের

বিশেষ প্রতিবেদক

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের। ফাইল ছবি

ডেঙ্গু নিয়ে বিএনপি রাজনীতি করছে। তারা কখনও বলে- মহামারি ঘোষণা করো, কখনও বলে জরুরি অবস্থা ঘোষণা করো। জরুরি অবস্থা তাদের দরকার যারা সংকটে আছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকালে রাজধানীর ফার্মগেটে ডেঙ্গু ও চিকুনগুনিয়া রোধে আওয়ামী লীগের পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

ওবায়দুল কাদের বলেন, ডেঙ্গু নিয়ন্ত্রণে বিরোধী দলেরও দায়িত্ব আছে। পরিচ্ছন্নতা অভিযানে কোথাও তারা নেই। দল হিসেবে বিএনপি সংকটে আছে। দেড় বছরেও যারা খালেদা জিয়ার জন্য দেড় মিনিট আন্দোলন করতে পারেনি, যারা বিরোধী দল হিসেবে দায়িত্বশীল ভূমিকা পালনে ব্যর্থ তাদের উদ্ধার করার জন্য জরুরি অবস্থা জারি করা দরকার।

সেতুমন্ত্রী বলেন, আমরা কথা কম বলব, কাজ করব। এই সময়টি অত্যন্ত সংবেদনশীল। কথা কম বলে আমাদের বেশি করে কাজ করতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক, উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমত উল্লাহ প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে