র‌্যাবের পাল্টা গুলিতে যুবক নিহত

সারাদেশ ডেস্ক

র্যাবের পাল্টা গুলিতে যুবক নিহত
ছবি : সংগৃহিত

গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখণ্ড (কড়ইতলা) গ্রামে র‌্যাবের গুলিতে অস্ত্রধারী এক যুবক নিহত হয়েছেন। র‌্যাবের দাবি নিহত ওই যুবক মাদক ব্যবসায়ী। তবে তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় জানাতে পারেনি র‌্যাব।

আজ সোমবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে এক হাজার বোতল ফেনসিডিল ভরা একটি প্রাইভেটকার (ঢাকামেট্রো-গ-১৭-৫৬৫২) ও চার রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে জানায় র‌্যাব।

universel cardiac hospital

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী গণমাধ্যমকে বলেন, সোমবার রাত ১১টায় গোপন সংবাদে জানতে পারি এক মাদক ব্যবসায়ী চুয়াডাঙ্গা থেকে ফেনসিডিলের চালান নিয়ে ঢাকার মোহাম্মদপুরে উদ্দেশ্যে রওনা দিয়েছেন। খবর পেয়ে পরদিন মঙ্গলবার ভোরে গাজীপুরের কালিয়াকৈর থানাধীন কালিয়াকৈর বাইপাসের চন্দ্রায় তল্লাশি চৌকি বসিয়ে অভিযান শুরু করা হয়।

ওই পথে র‌্যাবের তল্লাশির চৌকির তথ্য পেয়ে মাদকের চালানসহ মাদক ব্যবসায়ী তার গাড়ি ঘুরিয়ে টাঙ্গাইলের সখিপুর দিয়ে ময়মনসিংহের ভালুকা হয়ে গাজীপুর চৌরাস্তার দিকে রওনা দেন।

তিনি আরও বলেন, খবর পেয়ে গাজীপুর চৌরাস্তায় চেকপোস্ট বসিয়ে আবারও গাড়িতে তল্লাশি অভিযান শুরু করা হয়। দুপুর সাড়ে ১২টার দিকে একটি প্রাইভেটকার চেকপোষ্টে উপস্থিত হলে থামার সংকেত দেয়া হয়। কিন্তু সংকেত না মেনে চেকপোস্টের ব্যারিকেড ভেঙে আবার প্রাইভেটকারটি ময়মনসিংহের দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ধরে এগুতে থাকে।

এ সময় র‌্যাবও প্রাইভেটকারটির পিছু নেয়। দ্রুত বেগে প্রাইভেটকারটি শ্রীপুরের পৌর এলাকার মাওনা চৌরাস্তা থেকে বাম দিকে কড়ইতলা মন্ডল বাড়ির কাছে যায়। সেখানে একপর্যায়ে গাড়ি চলাচলের রাস্তা শেষ হয়ে যাওয়ায় মাদক ব্যবসায়ী গাড়িটি রেখে বের হয়ে আসেন।

র‌্যাব জানায়, এ সময় প্রাইভেটকার থেকে অস্ত্রধারী মাদক ব্যবসায়ী এলাকার প্রত্যক্ষদর্শীদের সামনেই কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকীকে লক্ষ্য করে গুলি ছুড়লে তিনিও পাল্টা গুলি ছোড়েন। এতে ওই মাদক ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী গণমাধ্যমকে জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে