কোচের পদ হারালেন হাথুরুসিংহে

ক্রীড়া ডেস্ক

হাথুরুসিংহে
ফাইল ছবি

শ্রীলঙ্কা চন্ডিকা হাথুরুসিংহেকে প্রধান কোচের পদ থেকে সরিয়ে দিল। সদ্য সমাপ্ত বিশ্বকাপ ক্রিকেটে শ্রীলঙ্কার পারফরম্যান্স হতাশাব্যঞ্জক হওয়ায় গুঞ্জন ছিল যে, তিনি বেশিদিন দলটির দায়িত্বে থাকবেন না।

বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে নামার আগে শোনা গিয়েছিল, এই সিরিজটিই হাথুরুসিংহের জন্য শেষ সিরিজ। হাথুরুসিংহে হয়তো আশা করছিলেন সিরিজে ভালো ফলাফল করলে বেঁচে যেতে পারে তার চাকরি। বাংলাদেশকে নাকানিচুবানি খাইয়ে সিরিজ শেষ করলেও শেষ রক্ষা হলো না তার। চাকরি হারাতেই হলো শ্রীলঙ্কার সাবেক এই ক্রিকেটারকে।

universel cardiac hospital

সামনে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ রয়েছে শ্রীলঙ্কার। আসন্ন এই সিরিজে শ্রীলঙ্কা দলের অন্তর্বর্তীকালীন কোচ হিসাবে দায়িত্ব পালন করবেন দলটির সাবেক কোচ ও বর্তমানে ক্রিকেট বোর্ডের নির্বাহী কর্মকর্তা জেরোমো জয়ারত্নে।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সেক্রেটারি মোহন ডি সিলভা সংবাদমাধ্যমকে বলেছেন, বোর্ডের সভা শেষে আমরা আপাতত হাথুরুর সাথে চুক্তি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছি। কারণ তিনি তার কাজের জন্য জবাবদিহি করতে আগ্রহী নন। আরো আলোচনা-পর্যালোচনার পর আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নিব।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সাথে হাথুরুসিংহের আগামী বছরের ডিসেম্বর পর্যন্ত চুক্তি থাকলেও সাময়িক সময়ের জন্য তা স্থগিত করা হয়েছে। শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী হারিন ফার্নান্দোর নির্দেশনা মোতাবেক তার সাফল্য-ব্যর্থতার বিবেচনায় চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে