দেশবাসীর নিকট মোকতাদির চৌধুরীর দোয়া প্রার্থনা

নিজস্ব প্রতিবেদক

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী
র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ফাইল ছবি

দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে নিজের সুস্থতা কামনায় সবার নিকট দোয়া চেয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসন থেকে টানা তিনবারের নির্বাচিত সংসদ সদস্য মোকতাদির চৌধুরী গত রোববার (৪ আগস্ট) বিকেলে তাঁর নিজ কার্যালয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে তাৎক্ষণিক ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়।

universel cardiac hospital

টানা ৩ দিন হাসপাতালের করোনারী কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসকদের নিবিড় পরিচর্যায় থাকার পর শারীরিক অবস্থার অনেক উন্নতি হলে গতকাল (৭ আগস্ট) কর্তব্যরত চিকিৎসকরা তাকে কেবিনে স্থানান্তর করেন। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালের কেবিনে চিকিৎসা নিচ্ছেন।

এছাড়াও মোকতাদির চৌধুরীর দ্রুত আরোগ্য কামনা করে দেশবাসী ও ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের জনগণের নিকট দোয়া প্রার্থনা করেছেন তাঁর সহধর্মিনী মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে