অনুশীলন ক্যাম্পে ডাক পেলেন একঝাঁক তরুণ

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ ক্রিকেট দল
বাংলাদেশ ক্রিকেট দল। ফাইল ছবি

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আফগানিস্তানের বিপক্ষে টেস্ট এবং আসন্ন ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে। ঘোষিত প্রাথমিক দলে সুযোগ পেয়েছেন একঝাঁক তরুণ ক্রিকেটার।

বাংলাদেশ দলের নতুন কোচ যোগ দেবেন ২১ আগস্ট। তার সঙ্গে কাজ করার সুযোগ, সময় কাটানোর সুযোগ। ফিটনেস নিয়ে কাজ করার সুযোগ। অনুশীলনের মধ্যে থাকার সুযোগটা হাতছাড়া করতে চান না মাশরাফি। তাই তাকে নিয়েই ঘোষণা করা হয়েছে প্রাথমিক দল। এছাড়া প্রাথমিক দলে ডাক পেয়েছেন বেশ কিছু প্রতিশ্রুতিশীল তরুণ।

universel cardiac hospital

আগামী ১৯ আগস্ট ঢাকার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুশীলন ক্যাম্প শুরু হবে। মারিও ভিল্লাভারায়েনের অধীনে ফিটনেস পরীক্ষা দেবেন ক্রিকেটাররা। অনুশীলন ক্যাম্পে সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে সাইফ হাসান, নাঈম শেখ, আফিফ হোসেন, শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম, আমিনুল ইসলামদের মতো তরুণরা ডাক পেয়েছেন।

অনুশীলন ক্যাম্পের ৩৫ সদস্যের দল

ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাশরাফি মর্তুজা, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, সাদমান ইসলাম, জহুরুল ইসলাম, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মেহেদি মিরাজ, মুমিনুল হক, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, আরিফুল হক, ফরহাদ রেজা, আবু জায়েদ, আবু হায়দার, তাইজুল ইসলাম, ইয়াসির আলী, নাজমুল হাসান, সাইফ হাসান, আফিফ হোসেন, নাঈম হাসান, নাঈম শেখ, শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম, ইয়াসিন আরাফাত, মেহেদি হাসান, আমিনুল ইসলাম ও ইবাদত হোসেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে