পশ্চিমবঙ্গে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

ডেস্ক রিপোর্ট

নিহত তানিয়া ও মঈনুল
নিহত তানিয়া ও মঈনুল, ছবি: সংগৃহিত

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত হয়েছেন। শুক্রবার মধ্যরাতে কলকাতার শেক্সপিয়র সরণি এবং লাউডন স্ট্রিটের সংযোগস্থলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাজি মহম্মদ মইনুল আলম (৩৬) এবং তার স্ত্রী ফারহানা ইসলাম তানিয়া (৩০)। মইনুলের বাড়ি ঝিনাইদহে। তানিয়ার বাড়ি ঢাকার মোহাম্মদপুরে।

universel cardiac hospital

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রবল বৃষ্টির হাত থেকে বাঁচতে কলকাতা পুলিশের আউটপোস্টে আশ্রয় নিয়েছিলেন ওই দুইজন। রাত ২টার দিকে প্রচণ্ড গতিতে কলকাতার বিড়লা প্ল্যানেটোরিয়ামের দিক থেকে আসা একটি জাগুয়ার গাড়ি সঙ্গে উল্টো দিক থেকে আসা মার্সিডিজ গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

এক পর্যায়ে জাগুয়ার গাড়িটি মার্সিডিজটিকে সঙ্গে নিয়েই ধাক্কা মারে সড়কের পাশেই থাকা একটি পুলিশ আউটপোস্টটিতে। সেখানে দাঁড়িয়ে থাকা দুই বাংলাদেশি এর নিচে চাপা পড়েন। উদ্ধার করে তাদে কলকাতার এসএসকেম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন মার্সিডিজের চালক ও আরোহী। ঘটনার পরই গাড়ি ফেলে পালিয়ে যায় জাগুয়ারের চালক।

একটি সূত্র জানিয়েছে, নিহত ওই দুই বাংলাদেশি চিকিৎসার জন্য ১৫ দিন আগে কলকাতায় যান। ময়নাতদন্তের পর বাংলাদেশ হাইকমিশনের মাধ্যমে পেট্রাপোল ও বেনাপোল সীমান্ত দিয়ে তাদের মরদেহ পাঠানো হবে।

এ দুর্ঘটনায় একটি হত্যা মামলা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার মোহাম্মদ বসিরউদ্দিন বলেন,  নিহত ওই দুইজন ঘটনাস্থলে দাঁড়িয়েছিলেন বা ফুটপাত ধরে যাচ্ছিলেন। এইসময় একটি গাড়ি অন্য একটি গাড়িকে ধাক্কা দেয়। সেই গাড়িটিই ওদের ওপরে এসে পড়ে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে