সাকিবের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ

ক্রীড়া প্রতিবেদক

সাকিব-রিয়াদ
ফাইল ছবি

ভারতীয় এক অনলাইনের সূত্র ধরে কোনো ধরনের যাচাই বাছাই না করেই বাংলাদেশের কয়েকটি নিউজ পোর্টাল এক খবর প্রকাশ করে যে, বাংলাদেশের ড্রেসিংরুমে দ্বন্দ্ব! বিশ্বকাপ চলার সময় সাকিব আল হাসান আর মাহমুদউল্লাহ রিয়াদের মধ্যে ঝামেলা লেগেছিল, এমন দাবিই করেছেন তারা।

এ খবর বাতাসে ছড়িয়ে পড়তে সময় নেয়নি। অনেকেই ধরে নিয়েছেন, ড্রেসিংরুমে সাকিব-মাহমুদউল্লাহর মধ্যে ঝামেলা বেঁধেছিল।

universel cardiac hospital

তবে মাহমুদউল্লাহ রিয়াদ আজ রোববার তার ফেসবুক ভেরিফায়েড পেজ থেকে এক ভিডিওবার্তায় এমন গুঞ্জনকে মিথ্যা বলেই উড়িয়ে দিয়েছেন।

ঘটনাটা ছড়ায় বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ম্যাচের পর। ওই ম্যাচে ৩৮৭ রানের পাহাড়সম সংগ্রহ তাড়া করতে নেমে দুর্দান্ত এক সেঞ্চুরি তুলে নেন সাকিব আল হাসান। একটা সময় তার সঙ্গী হিসেবে ক্রিজে ছিলেন মাহমুদউল্লাহ। শেষ ২০ ওভারে বাংলাদেশের দরকার ছিল ১৯০ রানের মতো।

সাকিব না-কি এ সময় মাহমুদউল্লাহকে চালিয়ে খেলতে বলেছিলেন। কিন্তু মাহমুদউল্লাহ নিজের মর্জিমতো ধীরে এগোতে থাকেন। শেষ পর্যন্ত ৪১ বলে ২৮ রান করে সাজঘরে ফিরতে হয় এই অলরাউন্ডারকে।

মাহমুদউল্লাহর এমন ব্যাটিং দেখে নাকি খেপে গিয়েছিলেন সাকিব। অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে বলেছিলেন, পরের ম্যাচ থেকে যেন মাহমুদউল্লাহকে আর একাদশে রাখা না হয়। এ নিয়েই ড্রেসিংরুমে একচোট হয়ে গিয়েছিল সাকিব-মাহমুদউল্লাহর।

যদিও এসবই বাতাসের গুঞ্জন। তাতে রস ঢেলেছে ভারতীয় এক অনলাইন পত্রিকা। বাংলাদেশের অনেক নিউজ পোর্টাল একে চটকদার আইটেম বানিয়েছে।

এবার ওই দ্বন্দ্বের খবর নিয়ে মুখ খুললেন মাহমুদউল্লাহ। নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে মাহমুদউল্লাহ এক ভিডিওবার্তায় বলেন, আশা করি সবাই ভালো আছেন। কিছুক্ষণ আগে অনলাইন নিউজে একটা খবর দেখলাম যে, সাকিবের সাথে ড্রেসিংরুমের ঘটনাটাকে ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। আসলে সাকিবের সাথে আমার কোনো ধরনের দ্বন্দ্ব বা সমস্যা কিছুই হয়নি। আমরা অনেক দিন ধরেই একসাথে খেলছি। আমরা খুবই ভালো টিমমেট ছিলাম, এখনও আছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকব।

তিনি আরও বলেন, আমার মনে হয় এটা মিথ্যা একটা কথা যে, সাকিবের সাথে আমার কোনো রকমের ইস্যু হয়েছে। এটা সম্পূর্ণ মিথ্যা। এ জিনিসটা আমার মনে হয়েছে পরিষ্কার করা প্রয়োজন। এজন্যই আমার এই ভিডিওটা পাঠানো। সামনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ খেলা আছে। সবার জন্য দোয়া করবেন যেন আমরা বাংলাদেশের হয়ে ভালো খেলতে পারি। আসসালামু আলাইকুম।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে