বাংলাদেশি ছবিতে শ্রাবন্তী-সানি লিওন, ভারতে মম

বিনোদন ডেস্ক

বাংলাদেশি ছবিতে শ্রাবন্তী-সানি লিওন, ভারতে মম
বাংলাদেশি ছবিতে শ্রাবন্তী-সানি লিওন, ভারতে মম

আবারও ঢাকাই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। এছাড়া এবারই প্রথম বাংলাদেশি চলচ্চিত্রে দেখা যাবে বলিউড তারকা সানি লিওনকে।

এদিকে ছোট পর্দার পাশাপাশি বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করে সফল বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মমকে এবার দেশের গণ্ডি পেরিয়ে দেখা যাবে বলিউড দুনিয়ায়।

universel cardiac hospital

জানা গেছে, বলিউডের ‘ম্যাক্স কি গান’ নামের একটি ছবিতে অভিনয় করছেন জাকিয়া বারী মম। আগাগোড়া সাসপেন্সে মোড়া এই ছবিটি পরিচালনা করছেন সমীর খান। ছবির গল্প লিখেছেন ফয়সাল সাইফ।

জাকিয়া বারী মম

এই ছবিতেই সিবিআই অফিসার ‘জাকিয়া খান’ চরিত্রে অভিনয় করছেন মম। কয়েকদিন আগে ছবিটির শুটিংও শুরু করছেন মম। বর্তমানে ছবিটির শুটিংয়ের জন্য ভুটানে রয়েছেন এই অভিনেত্রী। ছবিতে মম এছাড়া রয়েছেন টেলিভিশনের পরিচিত মুখ অমিতা নাঙ্গিয়া এবং নিশান্ত পাণ্ডে।

জীবনের প্রথম বলিউডে অভিনয়ের খবর ফেসবুকে জানিয়েছেন জাকিয়া বারী মম। তিনি ‘ম্যাক্স কি গান’ এর পোস্টার ও তার নিজের একটি ছবি দিয়ে লিখেছেন, ‘আমার প্রথম হিন্দি ভাষার ছবি, শুটিং শুরু হলো ভুটানে।’

অন্যদিকে ‘যদি একদিন’ ছবির পর বাংলাদেশের নতুন আরেকটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শ্রাবন্তী। ছবির নাম ‘বিক্ষোভ’। আগামী ১ সেপ্টম্বর থেকে ঢাকায় শুরু হবে ছবিটির শুটিং। গত ১০ আগস্ট কলকাতায় নিজ বাসায় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া।

শ্রাবন্তী চ্যাটার্জি

দেলোয়ার জাহান দিলের চিত্রনাট্য নিয়ে ‘বিক্ষোভ’ ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ। তবে এই ছবি নায়ক কে থাকছেন তা এখনো ঠিক হয়নি। এছাড়া শ্রাবন্তী ছাড়াও কলকাতা ও বাংলাদেশের বেশ কয়েকজন শিল্পীর সঙ্গে চুক্তি হয়েছে।

তাছাড়াও ‘বিক্ষোভ’ ছবিতে থাকছে আরেকটি নতুন চমক। এই প্রথমবারের মতো ঢালিউডের এই চলচ্চিত্রে দেখা যাবে বলিউড তারকা সানি লিওনকে। ‘বিক্ষোভ’ ছবির একটি আইটেম গানে পারফর্ম করবেন এই অভিনেত্রী। ইতিমধ্যেই নিজের একটি ভিডিওবার্তায় পারফর্ম করার কথা নিশ্চিত করেছেন সানি।

সানি লিওন

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানও গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সেলিম জানান, আগামী সেপ্টেম্বরে মাঝ দিকে মুম্বাইয়ে গানটির শুটিংয়ে অংশ নেবেন সানি লিওনি। গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে