প্রথমবার চলচ্চিত্র পরিচালনায় মীর সাব্বির

বিনোদন ডেস্ক

নাটকের মীর সাব্বির কিছুটা কমেডিয়ান, দর্শকও তাকে সেভাবেই জানেন! তবে এবার অভিনেতা হিসেবে নন, প্রথমবারের মতো চলচ্চিত্র পরিচালক হয়ে আসছেন তিনি। তার নির্মিতব্য ছবির নাম ‘রাত জাগা ফুল’।

২০১৮-২০১৯ অর্থবছরের অনুদান পাওয়া চলচ্চিত্রের তালিকায় ছিল মীর সাব্বিরের ছবির নাম। শনিবার এই অভিনেতা জানালেন, আসছে নভেম্বরে ‘রাত জাগা ফুল’-এর শুটিং শুরু করবেন। ইতোমধ্যে প্রি-প্রোডাকশন গুছিয়ে নিয়েছেন। শুধু তাই নয়, লোকেশন দেখাও ফাইনাল।

universel cardiac hospital

সাব্বির জানান, সিনেমার শুটিং নভেম্বরে শুরু করলেও আগে থেকেই সব চূড়ান্ত করে ফেলেছি। এখন শুধু কাস্টিং এর বিষয়টি বাকি।

ছবিতে কারা থাকছেন, জানতে চাইলে সাব্বির বলেন, কাস্টিং চূড়ান্ত হয়নি। গল্পের চরিত্রের সাথে মিল রেখে অভিনেতাদের সাথে কথা বলছি, তবে এখনো পাকাপোক্ত হয়নি। শিগগির আমার ছবিতে কারা অভিনয় করছেন, এ বিষয়টি জানিয়ে দিতে পারবো। শুধু এটুকু বলি, বড়পর্দার অভিনেতার পাশাপাশি ছোটপর্দার অভিনেতারাও থাকছেন আমার ছবিতে।

ছবির গল্প নিয়ে জানতে চাইলে মীর সাব্বির বলেন, আমার ছবিতে ট্রাডিশনাল নায়ক নায়িকা হয়তো থাকবে না, কারণ আমার ছবির গল্পই নায়ক! ছবির গল্পের প্রয়োজনে অর্ধেক শুটিং হবে গ্রামের লোকেশনে, আর অর্ধেক শহরে।

২০১৮-১৯ অর্থবছরের অনুদান পাওয়া চলচ্চিত্রের জন্য আটজন নির্মাতাকে দেওয়া হয়েছে ৩ কোটি ৯০ লাখ টাকা। অভিনেতাদের মধ্যে মীর সাব্বির ছাড়াও এই অর্থ বছরে ছবি নির্মাণের অনুদান পেয়েছেন চিত্রনায়িকা কবরী ও হৃদি হক। তারা প্রত্যেকেই ছবি নির্মাণের জন্য পাচ্ছেন ৬০ লাখ টাকা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে