৭ ঘণ্টা পর কিশোরগঞ্জ-ময়মনসিংহ রেলযোগাযোগ স্বাভাবিক

সারাদেশ ডেস্ক

ট্রেন
ফাইল ছবি

ময়মনসিংহগামী মালবাহী ট্রেনের একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হওয়ায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কিশোরগঞ্জ থেকে ভৈরব-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। দীর্ঘ সাত ঘণ্টা বন্ধ থাকার পর ট্রেনটি উদ্ধারে সক্ষম হওয়ায় মাঝরাতে কিশোরগঞ্জ থেকে ভৈরব ও ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল শুরু হয়েছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে কিশোরগঞ্জের গচিহাটা ও মানিকখালীর মধ্যবর্তী ২৭০ কিলোমিটার এলাকায় ভৈরব থেকে ময়মনসিংহগামী মালবাহী ট্রেনের একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। এরপর রাত ১টার দিকে আটকে পড়া ঢাকা থেকে আন্তঃনগর এগারসিন্দুর (গোধূলি) ট্রেন চলাচলের মাধ্যমে এ রুটে ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়।

universel cardiac hospital

কিশোরগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান বিশ্বাস ট্রেনচলাচল শুরুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, আখাউড়া রেলওয়ে জংশন থেকে রিলিফ ট্রেন আসার পর রেলওয়ের একটি টিম লাইনচ্যুত বগির উদ্ধার তৎপরতা শুরু করে। এরপর ট্রেনটি উদ্ধার করে রেলযোগাযোগ স্বাভাবিক করা হয়।

এর আগে ট্রেনটি লাইনচ্যুত হওয়ার ফলে ওই রুটে চলাচলকারী ঢাকা থেকে আন্তঃনগর এগারসিন্দুর (গোধূলি) ট্রেনটি স্টেশনে আটকা পড়ে। ফলে বিপুলসংখ্যক রেলযাত্রীকে দুর্ভোগ পোহাতে হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে