নরসিংদীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

সারাদেশ ডেস্ক

বন্দুকযুদ্ধ
ফাইল ছবি

নরসিংদীর মাধবদীতে গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আওলাদ হোসেন মিঠুন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার রাতে মাধবদী শহরের টাটাপাড়া মহল্লায় পুলিশ ও সন্ত্রাসীদের ‘বন্দুকযুদ্ধের’ এই ঘটনা ঘটে।

universel cardiac hospital

নিহত মিঠুন মাধবদী থানার টাটাপাড়া মহল্লার জাকির হোসেনের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, বিস্ফোরক ও মাদক সংক্রান্ত ১২ টির বেশি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া ‘বন্দুকযুদ্ধে’র পর ঘটনাস্থল থেকে মিঠুনের তিন সহযোগীকেও আটকের কথা জানিয়েছে পুলিশ। তারা হলেন- টাটাপাড়ার হারুন রশিদের ছেলে মেহেদী হাসান (২৫), দুলাল মিয়ার ছেলে হৃদয় মিয়া (২২) ও জহিরুল ইসলামের ছেলে মাইনুল ইসলাম (২৪)।

নরসিংদী জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল গাফফার জানান, শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মিঠুন ও তার সহযোগী সোহেলকে নারায়ণগঞ্জ থেকে আটক করা হয়। মিঠুনের দেওয়া তথ্যমতে অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য তাকে সঙ্গে নিয়ে রাতে টাটাপাড়ায় অভিযানে যায় পুলিশ। এ সময় আগে থেকে ওত পেতে থাকা মিঠুনের সহযোগীরা পুলিশের ওপর অতর্কিত গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীদের গুলিতে ডিবি পুলিশের দুই সদস্যসহ মিঠুন আহত হন। পরে তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মিঠুনকে মৃত ঘোষণা করেন।

এসআই বলেন, ঘটনাস্থল থেকে মিঠুনের সহযোগী তিন সন্ত্রাসীকে আটক করা হয়েছে। তারা সবাই পুলিশের তালিকাভুক্ত মাদক ও অস্ত্র ব্যবসায়ী। এ সময় দুইটি বিদেশি পিস্তল, একটি পাইপগান ও আট রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে