ঢাকা ও খুলনা মেডিক্যালে ডেঙ্গুতে প্রাণ গেল ২ জনের

ডেস্ক রিপোর্ট

এডিস মশা
ফাইল ছবি

ডেঙ্গুতে ঢাকা ও খুলনা মেডিক্যালে আরও দুজন মারা গেছেন।

আজ রোববার সকাল ৯টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন নাসিমা বেগম (৪৮) নামের এক নারী। একইদিন বেলা সাড়ে ১১টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে আশিকুজ্জামান (৩৭) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

universel cardiac hospital

ঢামেকে মৃত্যুবরণকারী নাসিমার বড় ভাই মুসলেহ উদ্দিন বলেন, গত চারদিন ধরে নাসিমার জ্বর ছিল। গতকাল শনিবার রাজধানীর শেরে বাংলা নগর এলাকার একটি বেসরকারি হাসপাতালে রক্ত পরীক্ষার পর তার ডেঙ্গুজ্বর ধরা পড়ে। ভোরে নাসিমাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ৯টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নাসিমার বাড়ি কুমিল্লার মোরাদনগরে ডামঘর এলাকায়। তিনি রাজধানী মিরপুরের শেওড়াপাড়ায় থাকতেন। তার স্বামী জাহাঙ্গীর আলম সৌদি প্রবাসী।

অপরদিকে, ডেঙ্গুতে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে আশিকুজ্জামান (৩৭) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

আশিকুজ্জামানের গ্রামের বাড়ি মাগুরার শালিখা উপজেলায়।

হাসপাতাল সূত্র জানায়, ভোর ৫টার দিকে তাকে খুমেক হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি করা হয় আশিকুজ্জামানকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে