জাতীয় পার্টি সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করবে : জিএম কাদের

মত ও পথ প্রতিবেদক

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, দেশের বর্তমান রাজনৈতিক শূন্যতায় গণমানুষের আস্থার স্থান জাতীয় পার্টি। জাতীয় পার্টি সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করবে। গণমানুষের সমর্থন নিয়ে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়বে জাতীয় পার্টি।

আজ মঙ্গলবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে গুলশান-বনানী ও মহাখালী এলাকার শতাধিক সাবেক বিএনপি নেতার জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

জিএম কাদের বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন গরিব-দুঃখী মানুষের অকৃত্রিম বন্ধু। অসহায় ও দুস্থ মানুষের স্বার্থে আজীবন নিবেদিত ছিলেন। আমরা আদর্শ ও কর্মসূচি বাস্তবায়ন করতে এগিয়ে চলছি। আপনারা আমাদের সঙ্গে থেকে হুসেইন মুহম্মদ এরশাদের যোগ্য অনুসারী হিসেবে নিজেদের প্রমাণ করবেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, এটিইউ তাজ রহমান, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস-চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়, সুলতান আহমেদ সেলিম, যুগ্ম-দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান প্রমুখ যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে