গোপালগঞ্জে বাস ও ট্রাকের সংঘর্ষে পুলিশের সুবেদারসহ নিহত ৪

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে বাস ও ট্রাকের সংঘর্ষ

গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুর নামক স্থানে ঢাকা-খুলনা মহাসড়কে দাঁড়িয়ে থাকা রডবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কায় পুলিশের সুবেদারসহ চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

universel cardiac hospital

নিহতরা হলেন- গোপালগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত সুবেদার আব্দুর রশিদ (৪৫), পিরোজপুরের নাজিরপুর উপজেলার রাজলক্ষ্মী গ্রামের নারায়ণ হাওলাদারের ছেলে বিজন হাওলাদার (২৩), একই উপজেলার পাতিলাখালী গ্রামের নূর ইসলামের ছেলে রাসেল (২২) ও ছোট আমতলী গ্রামের দশরত মন্ডলের ছেলে কমল মন্ডল (২৪)।

ভাঙ্গা হাইাওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, চাকা পাংচার হয়ে রড বোঝাই একটি ট্রাক সোনাশুরে হাইওয়ের পাশে দাঁড়িয়ে ছিল। ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী ইমাদ পরিবহনের একটি নৈশ কোচ ট্রাকটির পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত ও অন্তত ১৫ জন আহত হন। পরে গোপালগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত সুবেদার আব্দুর রশিদ (৪৫) নিহত হন।

তিনি আরও জানান, হাইওয়ে থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও গ্রামবাসী হতাহতদের উদ্ধার করে। আহত ১৫ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে আশঙ্কাকাজনক অবস্থায় দুইজনকে খুলনা পাঠানো হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে