‘যথাযথ তথ্যপ্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা’

বিশেষ প্রতিবেদক

আসাদুজ্জামান খান কামাল
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, যথাযথ তথ্যপ্রমাণ পেলে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।  

শনিবার রাজধানীতে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

universel cardiac hospital

আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান চলবে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যাদের বিরুদ্ধেই তথ্যপ্রমাণ পাওয়া যাবে, তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে। সে যে কোনো ব্যক্তি বা সংস্থার লোক হোক না কেন। কেউ পার পাবে না।

দুর্নীতিসহ ও বিভিন্ন অপকর্মে যুবলীগ ঢাকা মহনগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের নাম গণমাধ্যমে আসছে উল্লেখ করে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে কি-না জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যার নাম আপনারা বলছেন সে ছাড়াও সরকারের অন্য কেউ যদি কোনো অপরাধমূলক কর্মকাণ্ডে জড়ায়, তাহলে তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, আমরা কাউকে ছাড়ছি না। যার বিরুদ্ধে অভিযোগ পাবো তাকেই আমরা আইনের আওতায় নিয়ে আসবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে সুশাসন প্রতিষ্ঠান করতে চান– একথা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সুশাসন প্রতিষ্ঠা করতে দুর্নীতি রোধ করাটা আমরা একটি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। তাই যারা অনিয়ম-দুর্নীতি করছে বা অবৈধভাবে কোনো প্রতিষ্ঠান চালাচ্ছে অথবা অপরাধ করার চেষ্টা করছে, তাদের দমন করা হবে।

এ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে জঙ্গি তৎপরতা শুরু করা হয়েছিল, আমরা নানা ধরনের কর্মসূচির মাধ্যমে তা দমন করতে সক্ষম হয়েছি। দেশের জনগণ আমাদের সহযোগিতা করেছেন। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাদক বেচাকেনা হচ্ছে। তাদের শনাক্ত করে আইনের আওতায় আনছি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে