ওয়াটফোর্ডকে ৮-০ গোলে উড়ে ম্যানসিটি

ক্রীড়া ডেস্ক

ওয়াটফোর্ডকে ৮-০ গোলে উড়ে ম্যানসিটি

প্রিমিয়ার লিগে প্রতিপক্ষ ওয়াটফোর্ডকে ৮ গোলে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি। শনিবারের খেলায় ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক করলেন সিটি মিডফিল্ডার বার্নার্দো সিলভা।

এ ছাড়াও গোলের খাতায় নাম তুললেন দাভিদ সিলিভা, সার্জিও আগুয়েরো, রিয়াদ মাহরেজ, নিকোলাস ওটামেন্ডি ও কেভিন ডি ব্রুয়েনা।

universel cardiac hospital

বিপুল ব্যবধানে জয়ের পর ৬ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এল ম্যান সিটি।

বিশাল ব্যবধানের জয়ের মাধ্যমে প্রিমিয়ার লিগে জয়ে ফিরল ম্যানচেস্টার সিটি। নরউইচ সিটির কাছে অপ্রত্যাশিত হার ভুলে পরের ম্যাচেই প্রিমিয়ার লিগে নিজেদের সর্বাধিক ব্যবধানে জয়ের রেকর্ড গড়ল ম্যান সিটি।

খেলা শুরুর প্রথম ১৮ মিনিটের মধ্যেই প্রতিপক্ষের জালে ৫ গোল দেন সিটি ফুটবলাররা, যা প্রিমিয়র লিগ ইতিহাসে প্রথম। সেখানেই স্পষ্ট হয়ে যায় ম্যাচের ভাগ্য।

খেলা শুরুর পর গোল শুরু হতে এক মিনিটও দেরি হয়নি। ডি ব্রুয়েনার দুরন্ত ক্রস থেকে ম্যাচের ৫২ সেকেন্ডে সিটির হয়ে গোলের খাতা খোলেন অধিনায়ক দাভিদ সিলভা।

চতুর্থ মিনিটে সমতায় ফেরার সুবর্ণ সুযোগ এলেও ব্যর্থ হয় ওয়াটফোর্ড। সপ্তম মিনিটে দ্বিতীয় গোল পেনাল্টি থেকে। দি ব্রুয়েনার থ্রু ধরে আগুয়ান রিয়াদ মাহরেজকে পেনাল্টি বক্সের মধ্যে অবৈধ ফাউল করে বসেন ওয়াটফোর্ড গোলরক্ষক বেন ফস্টার। স্পটকিক থেকে ব্যবধান ২-০ করেন সার্জিও আগুয়েরো।

এরপর ১২ মিনিটে বক্সের সামান্য বাইরে ফ্রি-কিক পায় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ফ্রি-কিক থেকে রিয়াদ মাহরেজের নেওয়া শট মানবপ্রাচীরেপ্রতিহত হয়ে শেষ পর্যন্ত গোল হয়ে যায়।

১৫ মিনিটে সিটির চতুর্থ গোলটিও সেটপিস করেন। ডি ব্রুয়েনার কর্ণার থেকে আংশিক প্রতিহত হওয়া বল হেডে জালে রাখেন বার্নার্দো সিলভা।

এরপর ১৮ মিনিটে গোলের খাতায় নাম তোলেন ডিফেন্ডার ওটামেন্ডি। স্বদেশী আগুয়েরোর পাস থেকে অনবদ্য স্লাইডারে দলকে ৫ গোলে এগিয়ে দেন আর্জেন্তাইন ডিফেন্ডার।

দ্বিতীয়ার্ধে শুরু হলে কয়েক মিনিট যেতে না যেতেই ফের গোল। ৪৮ মিনিটে দ্বিতীয় গোল দেন বার্নার্দো সিলভা।

দাভিদ সিলভার পাস থেকে বিপক্ষ রক্ষণকে খানিকটা বোকা বানিয়ে নিজের দ্বিতীয় ও দলের ষষ্ঠ গোলটি তুলে নেন পর্তুগিজ মিডফিল্ডার।

১২ মিনিট বাদে ডি ব্রুয়েনার ডানপ্রান্তিক ক্রস থেকে ব্যবধান ৭-০ করেন সিলভা। এটাই প্রিমিয়র লিগে তাঁর প্রথম হ্যাটট্রিক।

খেলা শেষের পাঁচ মিনিট আগে ওয়াটফোর্ডের রক্ষণে শেষ গোল করেন ডি ব্রুয়েনা। ৮৫ মিনিটে পেনাল্টি বক্সের মধ্যে থেকে কোনাকুনি জোরালো শটে ব্যবধান ৮-০ করেন তিনি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে