এমপির ভাইয়ের বাসায় জুয়ার আসর থেকে টাকাসহ আটক ৯

সাতক্ষীরা প্রতিনিধি

এমপির ভাইয়ের বাসায় জুয়ার আসর
ছবি : সংগৃহিত

সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির মামাতো ভাইয়ের বাড়িতে বসানো জুয়ার আসরে অভিযান চালিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ বুধবার বিকেলে শহরের মুনজিতপুর এলাকায় এমপির মামাতো ভাই হায়দার আলী তোতার বাড়িতে এ অভিযান চালানো হয়। এ সময় নগদ ৪০ হাজার টাকাসহ নয়জনকে আটক করা হয়েছে।

universel cardiac hospital

আটকরা হলেন- সাইফুল ইসলাম, গোলাম রাব্বানী, আব্দুর রাজ্জাক, শরীফুল ইসলাম, মাহমুদুল হক, আলাউদ্দীন, কামরুজ্জামান, জালাল সরদার ও শাহিন হোসেন।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারান চন্দ্র পাল মত ও পথকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শহরের মুনজিতপুর এলাকার তোতা মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়। ঘটনাস্থল থেকে নয় জুয়াড়িকে আটক করা হয়েছে। এ সময় নগদ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

ওসি বলেন, দীর্ঘদিন সেখানে জুয়ার আসর চলছিল। আটক জুয়াড়িদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তোতা মিয়া এমপির ভাই কিনা সেটি আমাদের জানা নেই।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সাদিক বলেন, এমপি মীর মোস্তাক আহমেদ রবির মামাতো ভাইয়ের বাসা ভাড়া নিয়েছিল পলাশপোল এলাকার শরীফ। বাসা ভাড়া নেয়ার পর থেকে সেখানে জুয়ার আসর বসানো হয়। বিষয়টি জানার পর প্রশাসনকে অবহিত করা হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে