বিসিবি পরিচালক লোকমানের বিরুদ্ধে মাদক মামলা

আইন ও বিচার ডেস্ক

লোকমান হোসেন ভূঁইয়া
ফাইল ছবি

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক (বিসিবি) ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

২৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টায় র‌্যাব বাদী হয়ে রাজধানীর তেজগাঁও থানায় মামলাটি করেছে। মামলা নম্বর ৪৫। এরপর তাকে তেজগাঁও থানায় হস্তান্তর করা হয়।

universel cardiac hospital

তেজগাঁও থানার ডিউটি অফিসার সাইফুল বাশার এ তথ্য নিশ্চিত করেছেন। তেজগাঁও থানার ওসি জানে আলম মুন্সি বলেন, তিনি এখন পুলিশ হেফাজতে।

এর আগে ২৫ সেপ্টেম্বর (বুধবার) রাতে তেজগাঁওয়ের মনিপুরী পাড়ার বাসায় বিপুল পরিমাণ মাদক রাখায় তাকে আটক করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক (বিসিবি) লোকমান হোসেন ভূঁইয়াও ক্যাসিনো থেকে কোটি কোটি টাকা উপার্জন করেছেন। সেই টাকা অস্ট্রেলিয়ার দুই ব্যাংকে রাখা হয়েছে।

র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে বলেন, মোহামেডান ক্লাবে অবৈধ ক্যাসিনো ভাড়া দিয়ে কোটি কোটি টাকা উপার্জন করেছেন লোকমান। তার এ টাকা অস্ট্রেলিয়ায় কমনওয়েলথ ও এএনজেড ব্যাংকে রাখা আছে।

লোকমানের বরাত দিয়ে তিনি আরও বলেন, অস্ট্রেলিয়ার ওই দুই ব্যাংকে তার ৪১ কোটি টাকা রয়েছে। ছেলে অস্ট্রেলিয়ায় পড়ার সুবাদে তিনি মাঝে মাঝে সেখানে যান।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে