‘বরাবরই আমি দূর্গাপূজা পালন করে আসছি’

বিনোদন ডেস্ক

অপু বিশ্বাস
অপু বিশ্বাস। ফাইল ছবি

চিত্রনায়িকা অপু বিশ্বাস সুপারস্টার শাকিব খানকে বিয়ের পর নিজের ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। কিন্তু বিচ্ছেদের পর তার ‘ধর্ম’ পালন নিয়ে নানান ধরনের কথা উঠছে। যদিও তিনি ইসলাম ত্যাগ না করার কথা বলেছিলেন, কিন্তু বর্তমানে হিন্দু ধর্ম পালন করছেন অপু। সেই সঙ্গে এবার তিনি পূজার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

এ বিষয়ে নায়িকা বলেন, এবার, দূর্গাপূজা করবো। যদিও আমি বরাবরই এটি করে আসছি।

universel cardiac hospital

সেই সঙ্গে অপু আরও জানান, আমার যখন শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তখন আমি এক ঝলক কাবিননামা দেখে পরে আর তার কোনো হদিস পাইনি। আদালতের মাধ্যমে যেভাবে ধর্মান্তর করা হয় আমার বেলায় সে রকম কিছুই হয়নি। ঈদ এবং ইসলাম ধর্মের প্রতি আমার যথেষ্ট সম্মান রয়েছে। কিন্তু আমার কখনো ঈদ উদযাপন করা হয়নি। কোরবানি ঈদ থেকে শুরু করে কোনো ঈদে কোনোদিন কিংবা এখনও আমি গো-মাংস স্পর্শ করিনি। আমার বাসার কাজের লোকদের জন্য আমি খাসি কোরবানির ব্যবস্থা করি।

উল্লেখ্য, বিচ্ছেদের পর বিভিন্ন সংবাদমাধ্যমে অপু বিশ্বাস বলেছিলেন, আমি একজন সনাতন ধর্মের মেয়ে ছিলাম। কিন্তু শাকিব খানকে বিয়ে করে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। এখন ডিভোর্সের পর আমার যদি অপশন থাকতো তাহলে হয়তো আমি আবার সনাতন ধর্মে ফিরে যেতাম। কিন্তু এখন আমার সন্তান রয়েছে। তাই আমি আমার ছেলের জন্য ইসলাম ধর্মই পালন করবো।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে