মোহামেডানের লোকমান ২ দিনের রিমান্ডে

বিশেষ প্রতিবেদক

মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়াকে মাদক মামলায় দু্ইদিনের রিমান্ড দিয়েছেন মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনসারী।

শুক্রবার বিকেলে তাকে এ রিমান্ডে দেওয়া হয়।

universel cardiac hospital

এর আগে বুধবার দিবাগত রাতে লোকমানকে তার মণিপুরী পাড়ার বাসা থেকে আটক করে র‍্যাব-২। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব-২-এর কার্যালয়ে নেওয়া হয়। এরপর বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে তেজগাঁও থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পরে মাদক আইনে দায়ের হওয়া একটি মামলায় লোকমান হোসেন ভূঁইয়াকে গ্রেফতার দেখানো হয়।

লোকমান হোসেন ভূঁইয়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালকও। র‌্যাব জানায়, আটকের পর জিজ্ঞাসাবাদে লোকমান জানিয়েছেন, তিনি ক্যাসিনোর টাকা আরামবাগ ক্রীড়া সংঘের সভাপতি এ কে এম মমিনুল হক ওরফে সাঈদের কাছে পাঠাতেন। সাঈদ বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক। 

যুবলীগের এই নেতা আবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কাউন্সিলরও। তিনিও ক্যাসিনো-বাণিজ্যে জড়িত। তার বিরুদ্ধে চাঁদাবাজি ও টেন্ডারবাজির অভিযোগ আছে।

র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, বুধবাার রাতে লোকমানের মণিপুরী পাড়ার বাসায় অভিযান চালানো হয়। সেখানে পাঁচ বোতল বিদেশি মদ পাওয়া যায়। অনুমোদন ছাড়াই এই মদ অবৈধভাবে বাসায় রেখেছিলেন তিনি। তা ছাড়া তার মদপানের অনুমোদনও নেই। এ কারণে তাকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে