সাংবাদিকদের কাছে ক্যাসিনোর তালিকা চাইলেন র‌্যাব ডিজি

মত ও পথ প্রতিবেদক

ক্যাসিনোর তালিকা চাইলেন র্যাব ডিজি
র‌্যাবের জঙ্গিবিরোধী অভিযানে মহাপরিচালক বেনজির আহমেদ

দেশে চলমান ক্যাসিনোবিরোধী অভিযানে ক্যাসিনোর সংখ্যা নিয়ে বিভিন্ন ধরনের তথ্য আসছে জানিয়ে র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ এ ব্যাপারে বিভ্রান্তি ও গুজব না ছড়াতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

এ সময় তিনি সাংবাদিকদের কাছে ক্যাসিনোর তালিকা চেয়েছেন। তিনি জানিয়েছেন, তাদের কাছে যে তালিকা আছে সেই তালিকা অনুযায়ী অভিযান চলছে। এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না। 

universel cardiac hospital

আজ শুক্রবার বিকালে বনানীতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। নরডিক হোটেলসে জঙ্গিবিরোধী অভিযানের মহড়া দেখতে এসে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

র‌্যাব-প্রধান বলেন, ক্যাসিনোর বিষয়গুলো নির্মোহভাবে দেখতে হবে। আমরা সিদ্ধান্ত নিয়েছি সব ক্যাসিনো বন্ধ করে দেব। এটা করতে গিয়ে অন্যান্য ইস্যু বেরিয়ে আসছে।

সাংবাদিকদের প্রতি অনুরোধ জানিয়ে বেনজির বলেন, আমি দয়া করে অনুরোধ করব, কোনো ধরনের গুজব ছড়াবেন না, আতঙ্ক ছড়াবেন না। এতে দেশ ক্ষতিগ্রস্ত হবে। আমরা ভালো করতে গিয়ে দেশ পিছিয়ে পড়ুক এটা চাই না।

গণমাধ্যমে ক্যাসিনোর সংখ্যা নিয়ে বিভিন্ন ধরনের তথ্য আসছে এমন ইঙ্গিত করে তিনি বলেন, দেখছি অনেক অনুমাননির্ভর কথা বলা হচ্ছে। চরিত্র হনন করা হচ্ছে, এটা ঠিক না। আপনারা কেউ বলছেন ৬০টি ক্যাসিনো আছে। আবার কেউ বলছেন দেড়শ ক্যাসিনো আছে।

এ সময় সাংবাদিকদের কাছে তালিকা চেয়ে র‌্যাব ডিজি বলেন, তালিকাটা কোথায় ভাইয়া?

এ সময় সাংবাদিকরা জানতে চান র‌্যাবের কাছে কয়টার তালিকা আছে। এর জবাবে র‌্যাব-প্রধান বলেন, আমাদের কাছে যে তালিকা আছে সে অনুযায়ী কাজ করছি। আপনারা বলেন, কোথায় ক্যাসিনো আছে, আমরা অভিযান চালাব।

বেনজির বলেন, আমরা যদি সেক্টর বাই সেক্টর কাজ করি তাহলে সবচেয়ে ভালো হবে। দেশবাসী সঙ্গে আছে। তাই কেউ অপেশাদার আচরণ করবেন না।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে