আগামী মাসে ঢাকায় আসছেন ফুটবল কিংবদন্তি পেলে

ক্রীড়া ডেস্ক

ফুটবল কিংবদন্তি পেলেকে স্বচক্ষে দেখার দারুণ সুযোগ এদেশের মানুষের সামনে। আগামী অক্টোবর মাসে বাংলাদেশে আসছেন ব্রাজিলের জার্সিতে তিনটি বিশ্বকাপ জয়ী এই খেলোয়ার।

অক্টোবরে স্বাধীন বাংলা ফুটবল দলকে সংবর্ধনা দেবে প্রতিষ্ঠানটি। সেই অনুষ্ঠানে অতিথি হিসেবে ‍উপস্থিত থাকবেন পেলে। ‘চলো খেলি’ নামে একটি ক্রীড়া প্রতিষ্ঠান পেলেকে নিয়ে আসছে ঢাকায়।

universel cardiac hospital

‘চলো খেলি’র ফাউন্ডার ট্রাস্টি মাজেদুল ইসলাম পেলের ঢাকায় আসার খবর নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, পেলে বাংলাদেশ আসতে রাজি হয়েছেন। শিগগিরই এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে। মুক্তিযুদ্ধের সময় স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্যরা ভারতের মাঠে খেলেছেন, আমাদের জাতীয় পতাকা উত্তোলন করেছেন। তাদের সম্মাননা জানাতে পেলেকে নিয়ে আসছি আমরা। আমাদের দেশের কিংবদন্তিদের সম্মান জানাবেন আরেক কিংবদন্তি।

এ বিষয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেছেন, চলো খেলি ট্রাস্ট থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তারা পেলেকে বাংলাদেশে আনতে চাইছে। আমরা এতে সায় দিয়েছি। অক্টোবরে পেলের ঢাকায় আসার কথা। কয়েক দিনের মধ্যেই ব্রাজিলিয়ান কিংবদন্তির বাংলাদেশ সফর নিয়ে চলো খেলি ট্রাস্টের সঙ্গে আলোচনায় বসবো আমরা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে