অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান লাইফ সাপোর্টে

বিনোদন ডেস্ক

ছোট পর্দার অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান রাজধানীর স্কয়ার হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। তাকে এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়েছে।

রোববার হাসপাতাল থেকে জানা গেছে, প্রিয়াঙ্কা জামানকে কৃত্রিম উপায়ে অক্সিজেন দেওয়া হচ্ছে। হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। এ ছাড়া শরীরের অন্যান্য অঙ্গ মোটামুটি কাজ করছে। এটা খুবই জটিল অবস্থা বলে জানান হাসপাতালের চিকিৎসকরা। তবে যেহেতু তার বয়স কম, তাই কিছুটা আশা দেখছেন তারা।

universel cardiac hospital

এর আগে গত ২৪ সেপ্টেম্বর রাতে ফেসবুকে টিভি নাটকের শুটিংয়ের একটি ছবি দিয়ে পোস্ট করেন প্রিয়াঙ্কা। লিখেন, আমার কী হয়েছে আমি নিজেও জানি না। বাট কিছু একটা তো হয়েছে। সেই ছবিটিও ছিল একটি হাসপাতালের দৃশ্যের। এরপর ২৬ সেপ্টেম্বর গুরুতর অবস্থায় তাকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানা যায়, প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ হয়েছে। পরিস্থিতির দ্রুত অবনতি ঘটলে পরদিন তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

প্রিয়াঙ্কা জামান অনেক নাটকে অভিনয় করেছেন। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্র ও জনপ্রিয় সংগীতশিল্পীদের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল থেকে এসএসসি পাস করার পর আর পড়াশোনা করেননি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে