অনলাইন ক্যাসিনোর সমন্বয়ক সেলিম গ্রেপ্তার

মহানগর প্রতিবেদক

অনলাইন ক্যাসিনোর সমন্বয়ক গ্রেপ্তার
ফাইল ছবি

র‌্যাব দেশের অনলাইন ক্যাসিনোর মূল হোতা ও সমন্বয়ক সেলিম প্রধানকে গ্রেপ্তার করেছে। আজ সোমবার দুপুরে ঢাকা থেকে ছেড়ে যাওয়া ব্যাংককগামী থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট (টিজি ৩২২) থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সেলিমের বাড়ি নারায়ণগঞ্জ বলে জানা গেছে। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারওয়ার-বিন কাশেম এ তথ্য নিশ্চিত করেছেন।

universel cardiac hospital

র‌্যাব কর্মকর্তা জানান, দুপুর ১টা ৩৫ মিনিটে ফ্লাইটটি ঢাকা থেকে ব্যাংককের উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল। র‌্যাবের গোয়েন্দারা খবর পেয়ে ফ্লাইটে হাজির হয়। পরে বিমানের বিজনেস ক্লাসের থাকা ওই যাত্রীকে (সেলিম) আটক করা হয়।

সারওয়ার বলেন, সেলিম দেশে অনলাইন ক্যাসিনোর সমন্বয়ক ছিলেন বলে আমাদের কাছে তথ্য আছে। তার কোনো রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি। জিজ্ঞাসাদের পরে তার বিষয়ে বিস্তারিত আরও বলা সম্ভব হবে।

প্রসঙ্গত, ১৮ সেপ্টেম্বর রাজধানীর চারটি ক্লাবে অভিযান চালায় র‌্যাব। এসময় ক্যাসিনো চালানো অভিযোগে পাওয়া যায় ক্লাবগুলোতে। ওই ক্লাবগুলো থেকে উদ্ধার করা হয় ক্যাসিনোর ডিজিটাল বোর্ড, এনালগ বোর্ড, মদ, নগদ টাকাসহ বিভিন্ন সরঞ্জাম।

প্রথম দিনের অভিযানে পর র‌্যাব-পুলিশ রাজধানীর আরও কয়েকটি ক্লাব, মদের বারে অভিযান চালায়। সেখান থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণ মদ, টাকা ও ক্যাসিনোর বোর্ড। ক্যাসিনোর সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগ যুবলীগ, আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ নগদ টাকা উদ্ধার করা হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে