নৌকার বিরোধিতাকারীদের কমিটিতে স্থান হবে না : মোকতাদির চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন

বিগত নির্বাচনে  যারা নৌকার বিরোধিতা করেছে তাদেরকে কোনো কমিটিতে রাখা হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

আজ সোমবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

সম্মেলনে উপস্থিত আওয়ামী লীগ কর্মী ও নেতাদের উদ্দেশে তিনি প্রশ্ন রাখেন, যারা নির্বাচনে নৌকার বিরোধিতা করেছে তাদেরকে কমিটিতে রাখা উচিত কি-না আপনারাই বলেন।

সম্মেলনে বক্তব্য রাখছেন র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

তখন সম্মেলনে উপস্থিত সকলে সমস্বরে বলেন- নৌকার বিরোধিতাকারীদের কমিটিতে রাখা উচিত না।

জেলা আওয়ামী লীগের সভাপতি মোকতাদির চৌধুরী বলেন, যারা নির্বাচনে নৌকার বিরোধিতা করেছে তাদের মধ্যে আমাদের প্রিয় মানুষ যতই থাকুক সেই প্রিয় মানুষদের নাম যদি কোথাও থাকে উবায়দুল মোকতাদির চৌধুরী ও আল-মামুন সরকার সেখানে সিগনেচার করবে না।

তিনি বলেন, আমার কাছে কে জনপ্রিয়, কে জনপ্রিয় নয়- সেটি বড় প্রশ্ন নয়। আমার কাছে বড় প্রশ্ন হলো আপনি নৌকার পক্ষে না-কি নৌকার বিরোধী। নৌকার পক্ষে হলে কমিটিতে রাখব, না হলে রাখা হবে না।

নৌকার বিরোধিতাকারীদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের কেন্দ্রীয় এ নেতা বলেন,  আপনি দলে থাকবেন আবার নৌকার বিপক্ষে কাজ করবেন তা হবে না।

তিনি বলেন,  আমরা একটি মজবুত ভিত্তির ওপর আওয়ামী লীগকে দাঁড় করাতে চাই। আমাদের যদি সারা শহরে ১০জন কর্মী থাকে সেই ১০জন কর্মী যেন কখনোই নৌকার বিরোধী না হয়।

সম্মেলনে উপস্থিতদের একাংশ

সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সহ-সভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, তাজ মোহাম্মদ ইয়াসিন, মজিবুর রহমান বাবুল প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে