ভিসির পদত্যাগের পর বশেমুরবিপ্রবিতে আন্দোলন স্থগিত

গোপালগঞ্জ প্রতিনিধি

বশেমুরবিপ্রবিতে আন্দোলন স্থগিত
ছবি : সংগৃহিত

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের চলমান আন্দোলন স্থগিত ষোষণা করেছে আন্দোলনকারী শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের জয়বাংলা চত্বরে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ ঘোষণা দেওয়া হয়। এতে আন্দোলনরত শিক্ষার্থীদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন বিশ্ববিদ্যালয়টির এমএসসি বিভাগের শিক্ষার্থী আল গালিব।

universel cardiac hospital

লিখিত বক্তব্যে বলা হয়, গত ১২ দিনের ভিসিবিরোধী আন্দোলনে যারা তাদেরকে সর্বাত্মক সহায়তা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান। তাছাড়া তাদের আন্দোলনের ফল হিসেবে দুর্নীতিবাজ ও নারী কেলেঙ্কারির হোতা আন্দোলনের মুখে পদত্যাগে বাধ্য হয়েছেন। এসব বিষয় তুলে ধরতে গণমাধ্যমকর্মীদের ভূমিকা এবং ইউজিসির তদন্ত কমিটির প্রতিবেদনে সঠিক তথ্য প্রকাশ করার জন্য ধন্যবাদ জানান।

সংবাদ সম্মেলন থেকে অনিয়ম ও দুর্নীতিবাজ সদ্য পদত্যাগকারী ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন ও তাঁকে যারা সহযোগিতা করেছেন তাদেরকে বিচারের আওতায় আনার দাবি জানানো হয়। ভিসির পদত্যাগের খবর প্রচারিত হওয়ার পর থেকে ক্যাম্পাসে উল্লাস চলছে শিক্ষার্থীদের। তারা গায়ে রং মেখে, একে অন্যকে জড়িয়ে ধরে উল্লাস করছেন। এক কথায় রঙিন হয়ে গেছে এখন পুরো ক্যাম্পাস।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে