রূপগঞ্জে ১ কোটি ২৫ লাখ টাকা ও ১ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

নারায়নগঞ্জ প্রতিনিধি

টাকা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায একটি বাড়িতে অভিযান চালিয়ে নগদ ১ কোটি ২৫ লাখ টাকা ও ২ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

২ অক্টোবর (বুধবার) ভোরে উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

universel cardiac hospital

আটকরা হলেন রসুলপুর এলাকার ইউনুছ মৃধার ছেলে জামাল হোসেন ও মোস্তফা কামাল এবং প্রতিবেশী মানিক মিয়া।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, পুলিশের কাছে সংবাদ ছিল- রসুলপুর এলাকার একটি বাড়িতে বিপুল পরিমাণ টাকা ও ইয়াবার চালান রয়েছে। ওই সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে এক কোটি ২৫ লাখ টাকা এবং দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ সময় বাড়ির মালিক জামাল হোসেন ও মোস্তফা কামাল এবং তাদের প্রতিবেশী মানিক মিয়াকে আটক করা হয়।

ওসি মাহমুদুল আরও জানান, জামাল হোসেন ও মোস্তফা কামালের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার ধাসুরা এলাকায়। আট বছর আগে তারা রসুলপুর এলাকায় জমি কিনে বাড়ি করেন। তারা অবৈধ কয়েল কারখানা ও গরুর খামারের আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছিল। চার তলা বিশিষ্ট বাড়িসহ ৩টি বাড়ি রয়েছে তাদের। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।

পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, রাতে একটি বড় ইয়াবার চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ ১ কোটি ২৫ লাখ টাকাসহ তিনজনকে আটক করা হয়েছে। আটকরা টাকার বৈধ উৎস এবং এত টাকা কোথা থেকে এনেছে সে তথ্য দিতে পারেনি। তাদের বিরুদ্ধে মামলা হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে