সুয়ারেজের জোড়া গোলে বার্সার জয়

ক্রীড়া ডেস্ক

সুয়ারেজ
সুয়ারেজ

ক্যাম্প ন্যুতে চোখ ছিল লিওনেল মেসির দিকে। বার্সার সেরা তারকা খেলবেন কি-না সেই প্রশ্নের উত্তর আগে পাওয়া যায়নি। খেললেও বরুসিয়া ডর্টমুন্ডের মতে দ্বিতীয়ার্ধে খেলবেন কি-না সেই প্রশ্নও ছিল। তবে মেসি ঘরের মাঠে ইতালি জায়ান্ট ইন্টার মিলানের বিপক্ষে শুরু থেকেই খেললেন। তবে শরীরের আড়মোড় ভাঙার আগেই গোল খেয়ে যায় তার দল। শেষ পর্যন্ত লুইস সুয়ারেজের জোড়া গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।

ম্যাচের তখন মাত্র ১২১ সেকেন্ড পেরিয়েছে। ন্যু ক্যাম্পে বার্সেলোনাকে স্তব্ধ করে দেয় ইন্টার মিলান। লাওতারো মার্তিনেজের গোলে শুরুতেই এগিয়ে যায় ইতালিয়ান ক্লাবটি।

শুরুতে কিছুটা অগোছালো ছিল বার্সেলোনা। তাদের অগোছালো রক্ষণের সুযোগ কাজে লাগিয়ে ম্যাচের তৃতীয় মিনিটের শুরুতেই গোল তুলে নেয় ইন্টার মিলান। মাঝমাঠে দুই ডিফেন্ডারের মধ্যে দিয়ে আলেক্সিস সানচেসের বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে গোল করেন মার্তিনেস।

গোল খাওয়ার পরও বার্সা আক্রমণাত্মক খেলতে থাকে। তবে প্রথমার্ধে সাফল্যের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধে ৫৮তম মিনিটে সুয়ারেসের গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। আর্তুরো ভিদালের ডান দিক থেকে নেওয়া ক্রসে ডি-বক্সের বাইরে থেকে বুলেট গতির ভলিতে জাল কাঁপান উরুগুইয়ান স্ট্রাইকার।

৮৪তম মিনিটে বার্সেলোনা আরেক গোল পায় মেসির কল্যাণে। ইন্টারের কয়েকজন ডিফেন্ডারকে কাটিয়ে ডি বক্সে সুয়ারেজকে বল দেন আর্জেন্টাইন খুদেরাজ। সুয়ারেজ একজনকে কাটিয়ে প্লেসিং শটে করেন নিজের ও দলের দ্বিতীয় গোলটি এবং চ্যাম্পিয়নস লিগের প্রথম রাউন্ডে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইন্টারের বিপক্ষে এনে দেন জয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে