টানা দুই জয়ে দ্বিতীয় স্থানে সাকিবের বার্বাডোজ

ক্রীড়া ডেস্ক

সাকিব আল হাসান
সাকিব আল হাসান। ছবি : ইন্টারনেট

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) টানা দুই জয়ে লিগের দ্বিতীয় স্থানে উঠে এসেছে বার্বাডোজ ট্রাইডেন্টস । সবশেষ ত্রিনবাগো নাইট রাইডার্সকে ৭ উইকেটে হারিয়েছে সাকিব আল হাসানের দল।

বৃহস্পতিবার ভোরে পোর্ট অব স্পেনে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ত্রিনবাগো অধিনায়ক কাইরন পোলার্ড। ব্যাট করতে নেমে শুরু থেকেই বার্বাডোজ বোলারদের তোপে পড়ে তারা। সূচনালগ্নেই জেমস নিশামের উইকেট হারায় দলটি।

universel cardiac hospital

দ্বিতীয় উইকেটে লেন্ডল সিমন্সকে নিয়ে প্রাথমিক ধাক্কা কাটিয়ে ওঠেন কলিন মনরো। পরে ছন্দময় ব্যাটিংয়ে ত্রিনবাগোকে বড় সংগ্রহের ভিত গড়ে দেন তারা। তবে এ জুটি বিচ্ছিন্ন হতেই পথ হারায় দলটি। বাকি সময়ে যাওয়া-আসার মধ্যে থাকেন পোলার্ডরা।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৩৪ রান সংগ্রহ করতে পারেন তারা। দলের হয়ে সর্বোচ্চ ৬০ রান করেন সিমন্স। আর মনরোর ব্যাট থেকে আসে ২৩ রান। অধিনায়ক পোলার্ড করেন ২০।

বার্বাডোজের হয়ে দুটি করে উইকেট ভাগাভাগি করে নেন সাকিব, হ্যারি গার্নি ও হেইডেন ওয়ালশ।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা শুভ করে বার্বাডোজ। উদ্বোধনী জুটিতে ৫৪ রান তুলে দলকে জয়ের রাস্তায় রাখেন জনসন চার্লস ও অ্যালেক্স হেলস। হেলস ৩৩ রানে ফিরলেও হাফসেঞ্চুরি হাঁকান চার্লস। ৪৭ বলে ৫ চার ও ২ ছক্কায় দলীয় সর্বোচ্চ ৫৫ রান করেন তিনি।

আগের দুই ম্যাচে দারুণ ব্যাট করা সাকিব এ ম্যাচে ১৩ রান করে আউট হন। শেষ পর্যন্ত ৭ উইকেট ও ২ বল হাতে রেখে জয়ের বন্দরে নোঙর করেন জেসন হোল্ডার বাহিনী। বাকি কাজটুকু সারেন ড্যারেন স্যামি ও অ্যাশলে নার্স। স্যামি ১৮ ও ১০ রানে অপরাজিত থাকেন নার্স।

১০ ম্যাচে পাঁচ জয় ও সমান হারে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বার্বাডোজ। ৮ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। এরই মধ্যে প্লে-অফে খেলা নিশ্চিত করেছে দুদল।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে