খালেদার মুক্তির ব্যাপারে সরকার কোনো হস্তক্ষেপ করবে না : নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনৈতিক দুর্বৃত্তায়ন ও দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন বলে মন্তব্য করেছেন।

তিনি বলেছেন, রাজনৈতিক দুর্বৃত্তায়ন দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে। দল এবং সরকারে ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। ১৪ দল এবং জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিবিরোধী এ আন্দোলন সমর্থন করেছে। আমরা বিশ্বাস করি, বঙ্গবন্ধু কন্যা যেভাবে জঙ্গি দমন করেছেন, দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন, ঠিক একইভাবে দুর্নীতিবিরোধী এ আন্দোলনেও তিনি সফল হবেন।

universel cardiac hospital

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে নাসিম বলেন, খালেদা জিয়া প্যারোলে না জামিনে মুক্তি পাবেন তা সম্পূর্ণ আদালতের এখতিয়ার। তিনি দুর্নীতির মামলায় আদালতের রায়ে দণ্ডিত হয়ে কারাভোগ করছেন। তার মুক্তির ব্যাপারে দল বা সরকার কোনো হস্তক্ষেপ করবে না।

আজ শনিবার বিকালে সিরাজগঞ্জে নির্মাণাধীন শেখ হাসিনা নার্সিং কলেজ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শনকালে সাংবাদিকদের এ সব কথা বলেন।

প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতর সিরাজগঞ্জ সদর উপজেলার দত্তবাড়িতে এ প্রকল্পের কাজ করছেন। একাডেমিক ভবন ও হোস্টেল নির্মাণ কাজের ৮০ ভাগ সম্পন্ন হয়েছে।

এর আগে মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জের প্রবেশ মুখ বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ের মুলিবাড়িতে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম. মনসুর আলীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন।

শেখ হাসিনা নার্সিং কলেজ প্রকল্পের উন্নয়ন কাজ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, প্রস্তাবিত মনসুরনগর থানা আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল লতিফ তারিণ, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রউফ পান্না, আলহাজ অ্যাডভোকেট আব্দুল হাকিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে