জমির নামজারি হবে ২৮ কার্যদিবসে

সারাদেশ ডেস্ক

জমির নামজারি
ফাইল ছবি

জমির মিউটেশন (নামজারি) ৪৫ কার্যদিবসের পরিবর্তে ২৮ (কার্যদিবসে) এবং প্রবাসীদের জন্য শহর এলাকায় ৯ এবং গ্রাম এলাকায় ১২ কার্যদিবসে করার ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মাকছুদুর রহমান পাটোয়ারী।

আজ শনিবার বিকেলে গাজীপুরের পিটিআই’র শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে অনুষ্ঠিত ‘স্বচ্ছ, দক্ষ, জবাবদিহি ও জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনায় শুদ্ধাচার ও উত্তমচর্চা’ বিষয়ক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

universel cardiac hospital

অনুষ্ঠানে সচিব বলেন, ভূমি সেক্টরে অনিয়ম, দুর্নীতি রোধে শিগগির হটলাইন চালু করা হবে। এতে ভুক্তভোগীরা সরাসরি অভিযোগ দিতে পারবেন। কর্মচারীদের নিয়োগবিধি চূড়ান্ত করা হচ্ছে। ভূমি সেক্টরে নতুন ১০ হাজার লোকবল নিয়োগ প্রক্রিয়া চলমান রয়েছে।

জনগণকে সেবা দিতে কোনো প্রকার অনৈতিক সুবিধা না নেয়ার এবং হয়রানি না করার জন্য ভূমি সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি সেমিনারে উপস্থিত সকলকে শপথবাক্য পাঠ করান।

গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলামের সভাপতিত্বে সেমিনারে বক্তব্য রাখেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (সচিব) উম্মুল হাছনা, গাজীপুরের মেট্টোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার মো: শরিফুল ইসলাম, কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল শিকদার, গাজীপুর বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট সুদীপ কুমার চক্রবর্তী প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে