বিপিএল : শিগগিরই স্পন্সর পার্টনারদের সাথে বৈঠক

ক্রীড়া প্রতিবেদক

বিপিএল ৬ ডিসেম্বর শুরু
ছবি : সংগৃহিত

প্রয়োজনীয় ও দরকারি কাজকর্মে গতি সঞ্চার না হলে নির্ধারিত সময়ে বিপিএল শুরু কঠিন। বিসিবির দুই শীর্ষ কর্তা ও পরিচালক জালাল ইউনুস-আকরাম খান এবং বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী সুজন বিপিএল নিয়ে কথা বলতে গিয়ে এমন আভাস দেন।

আজ সোমবার বোর্ডের মুখপাত্র এবং মিডিয়া কমিটি চেয়ারম্যান ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য জালাল ইউনুস শোনালেন আশার বাণী।

universel cardiac hospital

সোমবার দুপুর গড়িয়ে বিকেল নামতেই শেরেবাংলার গ্র্যান্ডস্ট্যান্ডে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপে জালাল বলেন, সূচিতে পরিবর্তন আসেনি এখনো। এখনো বিপিএল পেছায়নি। আগেই যেমন বলেছিলাম ৬ ডিসেম্বর থেকে শুরু হবে, এখনও সেটাই আছে।

শুধু এটুকু বলেই থামেননি বিপিএল টেকনিক্যাল কমিটি চেয়ারম্যান জালাল। জানিয়েছেন বিপিএল শুরুর প্রক্রিয়া শুরু হয়েছে। এবং বোর্ডের সিইও তা দেখাশোনার কাজ করে যাচ্ছেন। এছাড়া জালাল আরও একটি গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। তা হলো শিগগিরই স্পন্সর পার্টনারদের সাথে বসবেন তারা। এর আগে যতবারই কথা বলেছেন, ঠিক এই কথাটি তার মুখ থেকে উচ্চারিত হয়নি।

আজ মিডিয়ার সামনে দাঁড়িয়ে বিপিএল সম্পর্কে কথা বলতে গিয়ে জালাল ইউনুস বলেন, বিপিএলের জন্য ক্রিকেট বোর্ডের কাজ শুরু হয়েছে। আমাদের সিইও সাহেব আছেন, উনি দেখছেন। বিপিএল করতে যে হোমওয়ার্ক দরকার, সেগুলো শুরু হয়ে গেছে। পেপার ওয়ার্কও শুরু হয়েছে। এই কাজগুলো শেষ হলে শিগগিরই আমাদের যে পার্টনার বা স্পন্সর নেয়ার কথা তাদের সঙ্গে বসবো।

এবারের বিপিএল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে হবে। এ তথ্য নতুন করে জানিয়ে জালাল বলেন, আমরা আগেই বলেছি এটা হবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ। এটা স্পেশাল এক এডিশন। এটা একটা আসরেই হবে। অর্থাৎ শুধু এবারই তা হবে। আমরা আগেই উল্লেখ করেছিলাম যে এটা কেবল একবারের জন্য।

আয়োজন, ব্যবস্থাপনা ও ফ্র্যাঞ্চাইজি রদবদল হলেও এবারের আসরের ফরম্যাট, প্লেয়িং কন্ডিশনে কোনো পরিবর্তন আসবে না জানিয়ে জালাল বলেন, আগে যেমন ছিল অলমোস্ট একই থাকবে। চারজন বিদেশি খেলোয়াড় যেটা আগে ছিল, সেটাই থাকছে। ফ্র্যাঞ্চাইজি আগে কোন প্লেয়ারের সঙ্গে যদি চুক্তি করে আর তারা যদি ফ্রি থাকে- তাহলে আমরা তাদের অফার করতে পারি যে তারা অংশগ্রহণ করবে কিনা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে