গাজীপুরে দাঁড়িয়ে থাকা যাত্রীদের ওপর নিয়ন্ত্রণহীন ট্রাক, নিহত ৩

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীদের ওপর বেপরোয়া গতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে তিন যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় উপজেলার গড়গড়িয়া মাষ্টারবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে চালক ও ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৫৩৭৮) আটক করেছে। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মাওনা হাইওয়ে থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর হোসেন।

universel cardiac hospital

নিহতরা হলেন- শেরপুরের নকলা উপজেলার রামপুর গ্রামের আলমাছ মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৫), বাছুর আলগী গ্রামের কালু মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন (২৫) এবং ময়মনসিংহের গৌরীপুর উপজেলার দৌলতপুর গ্রামের আহমদ আলীর ছেলে বাদশা মিয়া (১৯)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে। তাদের পরিচয় জানা যায়নি।

মাওনা হাইওয়ে থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর হোসেন জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ঢাকাগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রাকটি উল্টে মহাসড়কের পাশে ছিটকে পড়ে। এসময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা যাত্রী ও পথচারীরা ট্রাকের নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত ও ৩ জন আহত হন।

ওসি জানান, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাক চালক সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার আবুদিয়া গ্রামের আব্দুছ ছাত্তারের ছেলে বাদশা শেখকে (৩৬) আটক করা হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে