‘চাঁদ থেকে পারমাণবিক বোমা ফেলে পাকিস্তানকে ধ্বংস করা হবে’

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিত্যানন্দ রাই
ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিত্যানন্দ রাই। ফাইল ছবি

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও বিজেপি নেতা নিত্যানন্দ রাই বলেছেন, পাকিস্তান যদি ভারতের ওপর পারমাণবিক আক্রমণ চালায় তবে আমরা পৃথিবী থেকে নয়, বরং চাঁদ থেকে পরমাণু বোমা ফেলে তাদেরকে ধ্বংস করে দেব। পাকিস্তানকে বিশ্ব মানচিত্র থেকে মুছে ফেলা হবে। গতকাল মঙ্গলবার বিহারের সমস্তিপুরে এক নির্বাচনি সমাবেশে ভাষণ দেয়ার সময় এ মন্তব্য করেন তিনি।

কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে উদ্দেশ্য করে নিত্যানন্দ রাই বলেন, তিনি বলছেন যে, মানুষ যখন কর্মসংস্থান চায়, তখন প্রধানমন্ত্রী তাদেরকে চাঁদ দেখান। রাহুল জি, আপনি নিশ্চয়ই চাঁদ দেখেননি। এদেশের দরিদ্ররা তাদের সন্তানদের চাঁদ মামাকে দেখিয়ে ঘুম পাড়ায়।

universel cardiac hospital

মন্ত্রী নিত্যানন্দ কংগ্রেস নেতা রাহুলের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারত চাঁদে পৌঁছেছে। কিন্তু আপনারা ৭০ বছর ধরে দারিদ্র্য দূরীকরণের স্লোগান দিয়েছিলেন। দারিদ্র্য দূর হয়েছে কী?

তিনি বলেন, জম্মু-কাশ্মীর থেকে ৩৭০ ধারা প্রত্যাহার করা কেন্দ্রীয় মোদি সরকারের এক বিপ্লবী ও ঐতিহাসিক সিদ্ধান্ত। কারণ ৩৭০ ধারা দেশের জন্য এক কলঙ্ক হিসেবে ছিল। এর ফলে সন্ত্রাসবাদকে নিয়ন্ত্রণে আনা হয়েছে। সন্ত্রাসীরা নিহত হচ্ছে।

তিনি বলেন, প্রত্যেক ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। তার দাবি, সীমান্ত সুরক্ষার গ্যারান্টি বেড়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের উন্নয়নের জন্য দিনরাত কাজ করছেন। ন্যায়বিচারসহ দেশে দ্রুত উন্নয়ন হচ্ছে।

মন্ত্রী নিত্যানন্দ রাই ২০২২ সালের মধ্যে সকলকে পাকা বাড়ি দেয়ার বিষয়ে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে বলেন, দেশের কোনো ব্যক্তিই পাকা বাড়ি ছাড়া বাস করবেন না।

বিহারের সমস্তিপুর লোকসভা আসনসহ পাঁচটি বিধানসভা আসনের- উপনির্বাচন হবে আগামী ২১ অক্টোবর। ফল ঘোষণা হবে ২৪ অক্টোবর।

সূত্র : পার্সট্যুডে

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে