বশেমুরবিপ্রবি’র পাঁচ হলে নতুন প্রভোস্ট ও সহকারী প্রভোস্ট নিয়োগ

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) পাঁচটি হলে নতুন করে প্রভোস্ট ও সহকারী প্রভোস্ট নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. নূরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত অফিস আদেশে এ তথ্য জানা গেছে।

universel cardiac hospital

অফিস আদেশে বলা হয়েছে, শেখ রেহানা হলে প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মো. রোকনুজ্জামান, সহকারী প্রভোস্ট হিসেবে সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শামীমা নাসরিন, আইআর বিভাগের প্রভাষক মাহাবুব উদ্দিন ও মার্কেটিং বিভাগের প্রভাষক ইসরাত জাহান। স্বাধীনতা দিবস হলের প্রভোস্ট হয়েছেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক মো. সিরাজুল ইসলাম, সহকারী প্রভোস্ট হয়েছেন আইআর বিভাগের প্রভাষক সাদ্দাম হোসেন ও সিএসই বিভাগের প্রভাষক মো. মর্তুজা আহমেদ।

এ ছাড়া শেখ রাসেল হলের প্রভোস্ট হয়েছেন এআইএস বিভাগের সহকারী অধ্যাপক মো. ফায়েকুজ্জামান মিয়া। সহকারী প্রভোস্ট হলেন ইইই বিভাগের প্রভাষক শিহাব আহম্মেদ ও লোক প্রশাসন বিভাগের প্রভাষক মো. হাসেম রেজা। বিজয় দিবস হলের প্রভোস্ট হয়েছেন এসিসিই বিভাগের প্রভাষক মো. মোসাদ্দেক হোসেন। সহকারী প্রভোস্ট হয়েছেন ইইই বিভাগের প্রভাষক পার্থ প্রতিম সরকার এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের প্রভোস্ট হয়েছেন সিএসই বিভাগের সহকারী অধ্যাপক মো. জামাল উদ্দিন এবং সহকারী প্রভোস্ট হয়েছেন পরিসংখ্যান বিভাগের প্রভাষক শারমিন ইসলাম।

গত ১১ সেপ্টেম্বর আইন বিভাগের ছাত্রী ও ক্যাম্পাস সাংবাদিক ফাতেমা-তুজ জিনিয়াকে সাময়িক বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ১৯ সেপ্টেম্বর থেকে শিক্ষার্থীরা ভিসির বিরুদ্ধে নানা অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা, স্বজনপ্রীতি ও নারী কেলেঙ্কারির অভিযোগ এনে তাঁর পদত্যাগের এক দফা দাবিতে আন্দোলন শুরু করে। টানা ১২ দিনের আন্দোলনের পর ৩০ সেপ্টেম্বর তৎকালীন ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন পদত্যাগ করেন। এর পর থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সেক্টরে পরিবর্তন শুরু হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে