চলমান সংকট নিরসনে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে পাপন

ক্রীড়া প্রতিবেদক

গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে মাশরাফিরা
গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে মাশরাফিরা। ফাইল ছবি

দেশের চলমান ক্রিকেট সংকট নিরসনে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানে রয়েছেন বেশ কয়েকজন পরিচালক। প্রধানমন্ত্রীকে ১১ দফা দাবিতে ক্রিকেটারদের ডাকা ধর্মঘট সম্পর্কে বিস্তারিত বলছেন তারা।

আজ বুধবার দুপুরে পাপনের নেতৃত্বে গণভবনে পৌঁছায় বিসিবির একটি প্রতিনিধি দল। কিছুক্ষণ পরই শুরু হয় বৈঠক। শোনা যাচ্ছে, এ বৈঠকের পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বোর্ড।

universel cardiac hospital

চাউর হয়েছে,এরই মধ্যে ক্রিকেটার ও বিসিবির বরফ গলেছে। উভয় পক্ষই আলোচনায় বসতে সম্মত হয়েছে। এ থেকে ইতিবাচক কিছুর প্রত্যাশা করা হচ্ছে।

ইতিমধ্যে বিষয়টি নিষ্পত্তির জন্য তামিম ইকবালের সঙ্গে যোগাযোগ করেছেন বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। তার কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছেন তিনি।

সবকিছু ঠিক থাকলে আজ বিকালে (৫টা নাগাদ) ক্রিকেটারদের সঙ্গে বৈঠকে বসবে বিসিবি। এখানেই চলমান ক্রিকেট সংকটের সুরাহা হবে বলে আশা করা হচ্ছে।

এর আগে গেল গত সোমবার দেশের ক্রিকেটের দুর্বল দিকগুলো বস্তুনিষ্ঠ করার লক্ষ্যে ১১ দফা দাবি উত্থাপন করেন ক্রিকেটাররা। দাবি পূরণ না হওয়া পর্যন্ত ক্রিকেটে ফিরবেন না বলেও হুমকি দেন তারা।

সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম থেকে বিরত থাকার ঘোষণা দেন সাকিব-তামিমরা। এতে শঙ্কায় পড়েছে জাতীয় দলের ভারত সফর। পাশাপাশি ঘরোয়া ক্রিকেটও স্থবির হয়ে গেছে।

পরিপ্রেক্ষিতে হার্ডলাইনে যায় বিসিবি। পরের দিন সংবাদ সম্মেলন করে ক্রিকেটারদের দাবি-দাওয়া অযৌক্তিক বলে উড়িয়ে দেয় তারা।

সংবাদ ব্রিফিংয়ে এর পেছনে যড়যন্ত্র রয়েছে বলে জানান বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন। তার ভাষ্যে, দেশের ক্রিকেটের অচলাবস্থা ঠিক করতে তেমন কোনো আভাস পাওয়া যায়নি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে