আজিজ মোহাম্মদের বাসায় অভিযানে বিপুল মদ-সিসা জব্দ

মহানগর প্রতিবেদক

আজিজ মোহাম্মদের বাসায় মদ-সিসা জব্দ
ছবি : সংগৃহিত

দেশের আন্ডারওয়ার্ল্ডের ডন  খ্যাত আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান চালিয়ে  বিপুল পরিমাণ বিদেশি মদ, সিসা ও ক্যাসিনোর সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

আজ রোববার বিকেলে আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশান-২ নম্বরের ৫৭ নম্বার রোডের ১১/এ বাসায় অভিযান চালায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ রিপোর্ট যখন লেখা হয় তখনো অভিযান চলছে।

universel cardiac hospital

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ ফজলুর রহমান মত ও পথকে বলেন, গুলশানের ওই বাসাটি আজিজ মোহাম্মদের নামে। ভবনের চার নম্বর ফ্লোরটি তাদের। তবে বাসাটি দেখভাল করতেন তার ভাই ও বোন।

ছবি : সংগৃহিত

মোহাম্মদ ফজলুর রহমান জানান, ওই বাসায় বিপুল পরিমাণে বিদেশি মদ ও সিসার সামগ্রী জব্দ করা হয়েছে। এখন সেগুলো গণনা করা হচ্ছে। দুজনকে আটক করেছেন তারা।

আজিজ মোহাম্মদ ভাই সার্ক চেম্বার অব কমার্সের আজীবন সদস্য। অলিম্পিক ব্যাটারি, অলিম্পিক বলপেন, অলিম্পিক ব্রেড ও বিস্কুট, এমবি ফার্মাসিটিউক্যাল, এমবি ফিল্ম ইত্যাদি প্রতিষ্ঠানের মালিক।

ছবি : সংগৃহিত

একসময় দেশের চলচ্চিত্রজগৎ নিয়ন্ত্রণ করতেন আজিজ মোহাম্মদ ভাই। ১৯৯৭ সালে জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ হত্যা ও ১৯৯৯ সালে ঢাকা ক্লাবে আরেক চিত্রনায়ক সোহেল চৌধুরী খুনের সঙ্গে আজিজ মোহাম্মদ ভাইয়ের হাত রয়েছে বলে অভিযোগ প্রচলিত আছে। এ ছাড়া ২০০৭ সালে তাকে ইয়াবা ট্যাবলেট তৈরির জন্য অভিযুক্ত করা হয়।

গত ১৮ সেপ্টেম্বর দেশে ক্যাসিনোবিরোধী অভিযান শুরু হয়। ইতিমধ্যে রাজধানীর বিভিন্ন ক্লাবে অভিযান চালিয়ে আইনশৃঙ্খলা বাহিনী পরিমাণ বিদেশি মদ, নগদ টাকা, ক্যাসিনোর বোর্ড জব্দ করা হয়। গ্রেপ্তার করা হয় বেশ কয়েকজন সরকারদলীয় নেতাকে।

ক্যাসিনোবিরোধী অভিযানে র‌্যাব-পুলিশের পাশাপাশি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরও বিভিন্ন মদের বারে অভিযান চালায়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে